1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মানবিক সহায়তা প্রকল্পের সমাপনী ও শিখন বিনিময় সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জন্য জরুরি মানবিক সহায়তা প্রকল্পের সমাপনী ও শিখন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার জেলা পরিষদ মিলনায়তনে এনজিও সংস্থা এ্যাফরট ফর রুরাল এডভান্সমেন্ট (ইরা) ও উত্তরণ এবং নরজিয়ান রিফিউজি কাউন্সিল (এনসআরসি)’র উদ্যোগে এ সমাপনী ও শিখন বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ইরার নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নরজিয়ান রিফিউজি কাউন্সিল (এনআরসি)’র ভারপ্রাপ্ত কান্ট্রি ডিরেক্টর মো. মাইনুল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের জেলা প্রশিক্ষণ কর্মকর্তা মোস্তফা ইকবাল আজাদ, দোহালিয়া ইউপি চেয়ারম্যান শামীমুল ইসলাম, পা-ারগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ।
নরজিয়ান রিফিউজি কাউন্সিল (এনসআরসি)’র ইমারজেন্সি রেসপন্স কোঅর্ডিনেটর গোলাম মেহেদীর পরিচালনায় আরও বক্তব্য রাখেন ইরা’র কর্মসূচি সমন্বয়কারী মো. আশিকুর রহমান রহমান, উত্তরণের প্রকল্প সমন্বয়কারী মো. নিজামুল ইসলাম প্রমুখ।
প্রজেক্টরের মাধ্যমে বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জন্য মানবিক সহায়তা প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরেন ইরা’র প্রকল্প ব্যবস্থাপক মো. কামরুজ্জামান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com