1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নাশকতার ষড়যন্ত্র জামায়াতের ৪ কর্মী আটক

  • আপডেট সময় রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
জামায়াতের ঝটিকা মিছিল থেকে চার কর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে শহরের উকিলপাড়া এলাকা থেকে এদের আটক করা হয়।
পুলিশ জানায়, মিছিলকারীরা নাশকতার ষড়যন্ত্র করছিল।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় বিএনপির গণমিছিল চলাকালে কাজীর পয়েন্ট এলাকা থেকে জামায়াতের একটি ঝটিকা মিছিল বের হয়। মিছিলকারীরা উকিলপাড়া এলাকায় পৌঁছলে পুলিশ ধাওয়া দেয়। এসময় মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে চার জামায়াত কর্মীকে আটক করে। আটককৃতরা হল শহরতলির ছমেদনগর এলাকার আশরাফ আলীর ছেলে জুয়েল মিয়া (১৬), সে ইসলামী ব্যাংকের মঙ্গলকাটা বাজারের এজেন্ট। বিশ্বম্ভরপুর উপজেলার ডলুরা গ্রামের রমজান আলীর ছেলে আমিরুল ইসলাম (২৫), সে স্থানীয় হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও ওষুধ ব্যবসায়ী। সদর উপজেলার আলমপুর মসজিদের মুয়াজ্জিন মঈনুল ইসলাম (২১), তিনি আলমপুর গ্রামের আতাউর রহমানের ছেলে এবং বিশ্বম্ভরপুর উপজেলার গুলগাঁও গ্রামের আব্দুল গফুরের ছেলে আব্দুন নুর (২২)। এরা সকলেই একসময় ইসলামী ছাত্র শিবিরের কর্মী ছিল। এখন জামায়াতের সঙ্গে যুক্ত।
অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ জানান, পুলিশের কাছে তথ্য ছিল মিছিলকারীরা নাশকতার ষড়যন্ত্র করছে। একারণে পুলিশ এই চারজনকে আটক করেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com