1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তির স্বপ্ন বাস্তবায়ন করছেন

  • আপডেট সময় রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

স্টফ রিপোর্টার ::
মহান বিজয় দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার সন্ধ্যায় সুনামগঞ্জ ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মতিউর রহমান, সুনামগঞ্জ-৪ আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল কাশেম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম, দৈনিক সুনামকণ্ঠ’র স¤পাদকম-লীর সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক।
আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হৃদয়ের গভীর থেকে স্মরণ করতে হবে। যার নির্দেশে দেশপ্রেমিক আপামর জনসাধারণ ঝাঁপিয়ে পড়েছিল মহান মুক্তিযুদ্ধে। মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদের রক্তে এবং ২ লক্ষ মা ও বোনের ইজ্জতের বিনিময়ে আমরা অর্জন করেছি বাংলাদেশ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অর্থনৈতিক মুক্তির স্বপ্ন দেখিয়েছিলেন। আজ তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তির স্বপ্ন বাস্তবায়ন করছেন।
বক্তারা আরও বলেন, আজ ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। দেশ-বিদেশে যোগাযোগ সহজ হয়েছে। দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। আরও হবে। তবে এসব উন্নয়নে দেশবিরোধী ষড়যন্ত্রকারীরা বাধা সৃষ্টি করে আসছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চালানো হচ্ছে। এ জন্য সকলে সতর্ক থাকতে হবে।
আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন এনটিভি’র জেলা প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com