1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারা শিশু পার্কে দুর্বৃত্তের তাণ্ডব

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে নির্মিত শিশুপার্কে তা-ব চালিয়েছে দুর্বৃত্তরা। ছাউনি ঘর পুড়িয়ে দেয়ার পাশাপাশি গুড়িয়ে দেওয়া হয়েছে মাটির তৈরি হরিণ, জিরাফ, ডলফিন, বাঘ এবং খেলনা সামগ্রীসহ এক হাজার ফলজ ও বনজ বৃক্ষের চারা। মঙ্গলবার দিবাগতরাতে এ ঘটনা ঘটে। এতে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে।
উপজেলা সদরের ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন ১ একর ৭৭ শতাংশ সরকারি ভূমিতে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদের আন্তরিক প্রচেষ্টা শিশুদের চিত্তবিনোদনের জন্য শিশুপার্কটি নির্মাণ করা হয়। এখানে শিশুপার্ক হওয়াতে শুরু থেকেই স্থানীয় দখলদার কেউ কেউ এর বিরোধিতাও করে। সরকারি স¤পত্তি দখল এবং বেহাত হওয়ার আশঙ্কায় উপজেলা প্রশাসন দেয়াল নির্মাণ এবং স্থানীয় বিত্তবানদের সহযোগিতা নিয়ে একটি নান্দনিক শিশুপার্ক নির্মাণ করে। সম্প্রতি পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ বলেন, শিশুপার্কের একটি ছাউনি ঘর স¤পূর্ণ পুড়িয়ে ভস্মিভূত করা হয়েছে। আরও ৭টি ছাউনি ঘর ভেঙে দেওয়া হয়েছে। ১ হাজার ফুল, বনজ ও ফলজ বৃক্ষ চারা ধ্বংস করে দেওয়া হয়েছে। এটা হয়তো পূর্বপরিকল্পিত। বিষয়টি তদন্ত সাপেক্ষ জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।
দোয়ারাবাজারে থানার ওসি দেবদুলাল ধর বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্ত সাপেক্ষ জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com