1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রতারক ইমন গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
‘প্রতারক’ ইমন বিন জিলানীকে গ্রেফতার করেছে পুলিশ। সে শাল্লা উপজেলার ১নং আটগাঁও ইউপির দৌলতপুর গ্রামের মৃত গোলাম জিলানীর ছেলে। সে ৪টি সাজা পরোয়ানাসহ ১৩টি গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি।
পুলিশ জানায়, ঢাকা শহরের কদমতলি এলাকা হতে তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার গভীর রাতে অভিযান পরিচালনা করে ইমন বিন জিলানীকে গ্রেফতার করে ডিএমপি পুলিশ। তার বিরুদ্ধে সিলেট, হবিগঞ্জ, বগুড়া, কুমিল্লা, নরসিংদী ও ঢাকায় ৪টি মামলায় বিভিন্ন মেয়াদে সাজা উল্লেখপূর্বক গ্রেফতারি পরোয়ানা এবং আরও ৯টি মামলায় গ্রেফতারি পরোয়ানাসহ মোট ১৩টি গ্রেফতারি পরোয়ানা আদালত হতে ইস্যু হয়। ইমন বিন জিলানী বিভিন্ন জেলায় অবস্থান করে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করে আসছিল।
পুলিশ আরও জানায়, সে অত্যন্ত চতুর প্রকৃতির হওয়ায় নিজ এলাকায় অবস্থান না করে ঢাকাসহ বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে ছিল। আসামিকে পুলিশ এস্কর্টের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, ইমন বিন জিলানী’র বিরুদ্ধে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত-এর সিআর ১১৬/১৪, দায়রা-৭১২/১৪, ধারা-এনআই অ্যাক্ট এর ১৩৮ ধারায় ১ বছরের সশ্রম কারাদ- ও তিন লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত। অন্যদিকে সিআর-১৬২৫/১৭, দায়রা-১০৯/২০, ধারা এনআই অ্যাক্ট এর ১৩৮ ধারায় ১ বছরের বিনাশ্রম কারাদ- ও বাইশ লাখ টাকা জরিমানা করেন বগুড়া-এর যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত।
আরেকটি মামলায় সিলেট এর কোতোয়ালি সিআর-২৮২/১৫, দায়রা-২১৯৯/১৬, ধারা এনআই অ্যাক্ট এর ১৩৮ ধারায় ১ বছরের বিনাশ্রম কারাদ- ও পাঁচ লাখ বিশ হাজার টাকা জরিমানা করেন যুগ্ম মহানগর দায়রা জজ ১ম আদালত। আরেকটি মামলায় হবিগঞ্জ-এর সিআর-৫০/১৪, দায়রা-৫১৩/১৪ ধারায় যুগ্ম দায়রা ১ম আদালতে সাজাপ্রাপ্ত আসামি সে।
শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশ আসামিকে গ্রেফতার করে সুনামগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রতারক আসামির বিরুদ্ধে সিলেট, হবিগঞ্জ, বগুড়া, নরসিংদী, কুমিল্লা ও ঢাকায় একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এরমধ্যে ৪টি মামলায় সাজাপ্রাপ্ত ও ৯টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে তার বিরুদ্ধে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com