1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিএনপি কখনো দেশের ভালো চায় না : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

মো. শাহজাহান মিয়া ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বিএনপি কখনো দেশের ভালো চায় না। তারা সব সময় দেশে গন্ডগোল করছে। ভয়ংকর মিথ্যাচার করে দেশকে অস্থিতিশীল করতে চায়। তিনি বলেন, আ.লীগ সরকার দেশের অসহায় মানুষের কল্যাণে কাজ করছে। দাম একটু বেশি হলেও দেশে চালসহ খাদ্যের ঘাটতি নেই। বিদ্যুতের অবস্থাও ভালো। ব্যাংকে গিয়ে টাকা পায়নি, এমন মানুষ নেই। এবার আমন ধানের ফলন ভালো হয়েছে। কৃষকসহ কাটা জমি থেকে ধান কুড়িয়ে নেয়া মানুষের ঘরেও ভাত আছে। সুতরাং দেশের অবস্থা ভালো।
শুক্রবার সকালে জগন্নাথপুর উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে সরকারিভাবে জনপ্রতি ১৮ হাজার টাকা করে ৩২৫ জন নরসুন্দর ও হরিজন সম্প্রদায়সহ প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে মোট ৫৮ লাখ টাকা অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি আরও বলেন, বাংলাদেশের কোনো ব্যাংকে এক টাকার চেকও রিফিউজ হয়নি। হওয়ার প্রশ্ন উঠে না। ব্যাংকে টাকায় ভর্তি। বিএনপিকে ইঙ্গিত করে তিনি বলেন, কিছু লোক তাঁদের অসৎ উদ্দেশ্যে সমাজে বিশৃঙ্খলা তৈরি করে ক্ষমতায় যেতে চায়। তারা সহজ-সরল আইনি পথে ক্ষমতায় যেতে পারবে না। জনগণ তাদের গ্রহণ করবে না। এই জন্য তারা চোরাপথে দেশে বিশৃঙ্খলা ও অরাজকতা সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়।
পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। চলমান বিশ্ব অর্থনৈতিক সংকট সরকার সফলতার সহিত মোকাবিলা করছে। সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিত্যপণ্যের দাম রাখতে সরকার নানা উদ্যোগ নিয়ে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছে।
পরিকল্পনামন্ত্রী প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশে বলেন, আপনারা সরকারের নিয়ম মেনে কাজ করুন এটা আমরা চাই। জনপ্রতিনিধিদের সঙ্গে আলোচনা করলে তো কোনো ক্ষতি নেই। তিনি বলেন, জনপ্রতিনিধিদের সঙ্গে আলোচনা করে কাজ করার মানসিকতা থাকলে জনগণের কল্যাণ হবে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আকমল হোসেন, সহ-সভাপতি সাবেক পৌর মেয়র মিজানুর রশীদ ভূইয়া, সাবেক সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র শফিকুল হক প্রমুখ।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার, উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজিজুল ইসলাম আজাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মধুসূদন ধর, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম মখলেছুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, পাটলি ইউপি চেয়ারম্যান আংগুর মিয়া, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান, পাইলগাঁও ইউপি চেয়ারম্যান মখলুছ মিয়া, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মুকিতসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com