1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যাত্রা শুরু হল জেলা প্রশাসন কল্যাণ ট্রাস্টের : সহায়তা পেলেন ৫০ জন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
অদম্য মেধাবী শিক্ষার্থীদের সহায়তার পাশাপাশি রোগাক্রান্ত অসহায় মানুষের ব্যয়বহুল চিকিৎসা খাতে সহায়তার লক্ষ্যে যাত্রা শুরু হল সুনামগঞ্জ জেলা প্রশাসন কল্যাণ ট্রাস্টের। বুধবার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই ট্রাস্টের কার্যক্রম উদ্বোধন করেন সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও স্থানীয় সরকারের উপ-পরিচালক জাকির হোসেনের পরিচালনায় উদ্বোধন ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো. এহসান শাহ্, প্রফেসর পরিমল কান্তি দে, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক আইনুল ইসলাম বাবলু প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদকম-লীর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মঞ্জুর খন্দকার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, আজকের এই দিনটি সুনামগঞ্জের জন্য আনন্দের দিন। আমার ৩০ বছরের কর্মজীবনে করা ভালো কাজগুলোর মধ্যে এটিও একটি বলে মনে করি। আমি যেহেতু মাঠপর্যায় থেকে কাজ করে এসেছি, সেজন্য মানুষের দুঃখ দুর্দশা সম্পর্কে আমি জানি। কিন্তু বর্তমানে বাংলাদেশ উন্নতির পথে এগিয়ে যাচ্ছে। দারিদ্র্যসীমার অনেক উপরে আমরা উঠে আসতে পেরেছি। বর্তমানে বিশ্বের সবকটি দেশের কিছু মন্দা যাচ্ছে, যা আমাদেরও হচ্ছে। তিনি আরও বলেন, সুনামগঞ্জে যে কল্যাণ ট্রাস্টটি চালু হয়েছে সেটির মাধ্যমে আমরা প্রতিবছর হাওর জনপদের মেধাবী শিক্ষার্থী যারা টাকার জন্য পড়তে পারছে না ও আবার অনেকে আছেন যারা রোগে আক্রান্ত চিকিৎসা করাতে পারছেন না, আমরা তাদের সহায়তা করবো। এই কল্যাণ ট্রাস্টটিকে বড় করতে হবে, যার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। যারা দেশের বাইরে আছেন তারাও আমাদের এই ট্রাস্টের মাধ্যমে এই অসহায় মানুষদের সহায়তা করতে পারবেন।
আলোচনা সভা শেষে সুনামগঞ্জ জেলা প্রশাসন কল্যাণ ট্রাস্ট হতে অদম্য মেধাবী শিক্ষার্থী এবং দুস্থ ও অসহায় দুরারোগ্য ব্যাধিগ্রস্ত ৫০ জনের প্রত্যেককে দশ হাজার টাকা করে পাঁচ লক্ষ টাকা বিতরণ করেন বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com