1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগের মনোনয়ন পেলেন তাজুল ইসলাম

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলার ৯নং সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানপদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মো. তাজুল ইসলাম।
গত রোববার (২৭ নভেম্বর) আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় দলীয় প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ সভা হয়। সভা শেষে সংবাদ বিজ্ঞপ্তিতে দল মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।
আগামী ২৯ ডিসেম্বর চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১ ডিসেম্বর। বাছাই ৩ ডিসেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহার ১০ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১১ ডিসেম্বর। আগামী ২৯ ডিসেম্বর সকাল সাড়ে আটটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্বপালন করবেন উপজেলা নির্বাচন অফিসার সাইফুদ্দীন।
আ.লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী মো. তাজুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি দল আমাকে মনোনয়ন দিয়েছে। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছাতক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকসহ দলীয় নেতৃবৃন্দের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই। জনগণের ভোটে নির্বাচিত হলে প্রয়াত ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ হালিম বীরপ্রতীকের অস¤পূর্ণ উন্নয়ন কাজগুলো স¤পূর্ণ করবো এবং জনগণের পাশে থাকবো। সুরমা ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক ইউনিয়নে গড়ে তোলাই হল আমার মূল লক্ষ্য। আমি ভোটারদের দোয়া এবং নৌকা প্রতীকে ভোট চাই।
উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর সুরমা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ হালিম বীরপ্রতীকের মৃত্যুতে চেয়ারম্যানের পদটি শূন্য হয়। উপনির্বাচন ঘিরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন বেশ কয়েকজন। অবশেষে নৌকা প্রতীকের জন্য মনোনীত হলেন তরুণ আওয়ামী লীগ নেতা মো. তাজুল ইসলাম। তিনি সুরমা ইউনিয়নের টেংরাটিলা গ্রামের বাসিন্দা মুক্তিযুদ্ধের সংগঠক প্রয়াত ফজলুল হকের পুত্র।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com