1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৭:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

২১ হাজার আ.লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে

  • আপডেট সময় শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

সুনামকণ্ঠ ডেস্ক ::
২১ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তের দাগ বিএনপির হাতে রয়েছে বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সহযোগী পেশাজীবীদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিব) সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, গত বৃহ¯পতিবার (২৪ নভেম্বর) মির্জা ফখরুল ইসলাম বলেছেন, আমরা নাকি রক্ত ঝরাই। ১৫ আগস্টের রক্তের দাগ আপনাদের হাতে। ৩ নভেম্বরের রক্তের দাগ আপনাদের হাতে। ২১ আগস্টের রক্তের দাগ আপনাদের হাতে। আহসানউল্লাহ মাস্টার, মনজুরুল ইমাম, এস এম কিবরিয়া এদের রক্তের দাগ আপনাদের হাতে। ২১ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তের দাগ আপনাদের হাতে।

আওয়ামী লীগের সাধারণ স¤পাদক বলেন, মিথ্যাচার করে কোনো লাভ নেই। নেতিবাচক রাজনীতি, সাম্প্রদায়িক রাজনীতির পৃষ্ঠপোষক, জঙ্গিবাদের রাজনীতির পৃষ্ঠপোষকতার কারণে আন্দোলনে এবং নির্বাচনেও আপনাদের পতন হবে।
তিনি আরও বলেন, আওয়ামী লীগের সম্মেলন মানে লাখ লাখ মানুষের সমাবেশ। আমরা পাল্টাপাল্টি কর্মসূচিতে বিশ্বাসী নই, আমরা কারো সঙ্গে মারামারিতে নেই। কিন্তু মনে রাখবেন, ভয় দেখিয়ে লাভ নেই। বঙ্গবন্ধু কন্যা আল্লাহ ছাড়া কাউকে ভয় করে না। খেলা হবে ডিসেম্বরে। আগামী নির্বাচনে খেলা হবে।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সেনালের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভা পরিচালনা করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ স¤পাদক অধ্যাপক ডা. এম এ আজিজ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com