1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৫৪৮ পরিবারে রেডক্রিসেন্টের অর্থ সহায়তা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
বিগত ভয়াবহ বন্যায় সুনামগঞ্জ সদর উপজেলায় ক্ষতিগ্রস্ত পরিবারে নগদ অর্থ ও বিভিন্ন জাতের সবজির বীজ বিতরণ করা হয়েছে। রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বুধবার সকালে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে উপজেলার ৫৪৮টি পরিবারের মধ্যে এসব সহায়তা বিতরণ করা হয়।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তরের উদ্যোগে ও সুনামগঞ্জ রেডক্রিসেন্টের আয়োজনে প্রতি পরিবারে নগদ সাড়ে ৪ হাজার করে ২৪ লাখ ৬৬ হাজার টাকা পোস্ট অফিসের মাধ্যমে এবং বিভিন্ন জাতের সবজি বীজ বিতরণ করা হয়েছে। বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট। এ সময় উপস্থিত ছিলেন রেডক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ স¤পাদক অ্যাডভোকেট মতিউর রহমান পীর, কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, সিরাজুর রহমান সিরাজ, রাহুল দে পাপলু, মোহাম্মদ এমদাদুল হক শাহজাহান, জাতীয় সদর দপ্তরের হেড অব এশিয়া প্যাসিফিক এন্ড আমেরিকা, সুইডিস রেডক্রস প্রতিনিধি ড্যানিয়েল আফটনফাল্ক, মি. রঞ্জন মোহনোট, কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ সুইডিস রেডক্রস, জুনিয়র সহকারী পরিচালক ডিআর বিভাগ ফারুক রহমান, ইউনিট লেভেল অফিসার কনিকা তালুকদার, সিনিয়র যুব সদস্য সেরুজ্জামান, আব্দুস ছালাম, যুব প্রধান ফারজানা ঝর্ণা, উপযুব প্রধান সালেহ আহমদ রিয়াদ, প্রিয়াস শ্যাম প্রীতম প্রমুখ।

রেডক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান পীর বলেন, রেডক্রিসেন্ট সোসাইটি বন্যাসহ বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় সব সময় পাশে রয়েছে। ক্ষতিগ্রস্ত অসহায়দের আর্থিক ও খাদ্যসহায়তাসহ বিভিন্ন সহায়তা প্রদান এটা চলমান প্রক্রিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com