1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মোহনপুরে হাওর বাঁচাও আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নে হাওর বাঁচাও আন্দোলনের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে ইউনিয়নের ভৈষবেড় বাজার মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় কৃষক শহীদুর রহমানের সভাপতিত্বে ও সমাজসেবী হেলাল আহমদ জুয়েলের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন হাওর বাঁচাও আন্দোলন জেলা কমিটির সাধারণ স¤পাদক ওবায়দুল হক মিলন, সদর উপজেলা কমিটির সভাপতি স্বপন দাস, সাধারণ স¤পাদক শহীদনূর আহমেদ, কৃষক নেতা একরামুল হক সেলিম।

সভায় স্থানীয় কৃষক, শ্রমিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের উপস্থিতিতে সংগঠন কার্যক্রম পরিচালনা ও গতিশীল করতে সমাজসেবী আব্দুর রইছকে আহ্বায়ক ও হেলাল আহমেদ জুয়েলকে সদস্য সচিব করে ৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যগণ হলেন- আমিরুল ইসলাম, শহিদুর রহমান, আল আমীন, মো. নূর আহমদ রানা, আজিজুল, সুরত আলী, শহীদ আলম প্রমুখ। আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com