1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০১:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিল্পমেলা উদ্বোধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা নারী পুলিশ কল্যাণ সমিতির (পুনাক)-এর উদ্যোগে মাসব্যাপী শুরু হয়েছে শিল্পমেলা।

বুধবার দুপুরে পৌর শহরের ষোলঘর মাঠে ফিতা কেটে এই মেলার উদ্বোধন করেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ ও তার সহধর্মিণী পুলিশ কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির সহ কোষাধ্যক্ষ মোছা. উম্মে কুলসুম (রূপা আহম্মেদ)।
সুনামগঞ্জ জেলা নারী পুলিশ কল্যাণ সমিতির (পুনাক)-এর সভানেত্রী নুরুন্নাহার মুনমুনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, স্থানীয় সরকারের উপ পরিচালক মোহাম্মদ জাকির হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক দেওয়ান এমদাদ রেজা চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ বলেন, বাংলাদেশ পুলিশের মধ্যে পুনাক এমন একটি সংগঠন যেটি সেবাধর্মী কাজ করে থাকে। যেখানে সমাজ উপকৃত হয়। রাষ্ট্র উপকৃত হয়। আমি মনে করি সুনামগঞ্জে এ ধরনের মেলার প্রয়োজনীয়তা রয়েছে এবং এটি সফলতা আনবে।
তিনি আরও বলেন, দীর্ঘদিন করোনা ও বন্যার কারণে মানুষের যে নানাবিধ সমস্যা ছিল, মানুষের বিনোদনে ভাটা পড়েছিল সেটি এই আয়োজনের মাধ্যমে আবারও ফিরে আসবে।

ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ বলেন, এখানে স্থানীয় উদ্ভাবনী মাধ্যমে যেসকল পণ্য তৈরি হয়েছে তাদেরকেও এখানে সুযোগ দিতে হবে। এখানে দেশি-বিদেশি পণ্যের পাশাপাশি স্থানীয়দের পণ্যও থাকবে বলে আমি মনেকরি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com