1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
‘এন্টিবায়োটিক ব্যবহারে সচেতন হই, সকলে মিলে এন্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স প্রতিরোধ করি’ স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয় ও ঔষধ প্রশাসন অধিদপ্তরের আয়োজনে বুধবার দুপুরে শহরের ইপিআই ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালিটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে ইপিআই ভবনের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জন ডা. আহম্মদ হোসেন, সুনামগঞ্জ সদর হাসপাতালের উপ-পরিচালক ডা. মো.আনিসুর রহমান, ডেপুটি সিভিল সার্জন ডা. শুকদেব সাহা, জেলা তথ্য অফিসার মো. আব্দুস ছাত্তার, সিনিয়র স্বাস্থ্য কর্মকর্তা মো. ওমর ফারুক, ঔষধ তত্ত্বাবধায়ক মো. সিরাজ উদ্দিন, জেলা ড্রাগ সমিতির সভাপতি আলতাফুর রহমান প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রেসক্রিপশন ছাড়া এন্টিবায়োটিক ঔষধ যাতে কোন ফার্মেসি বিক্রি না করে সেই দিকে আমাদের নজর রাখতে হবে এবং সাধারণ মানুষকে সচেতন করতে হবে প্রেসক্রিপশন ছাড়া ঔষধ যাতে কেউ সেবন না করে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com