1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কারাগার থেকে বের হলেন ঝুমন, চাইলেন বাক-স্বাধীনতা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
ডিজিটাল নিরাপত্তা আইনে ফের গ্রেফতার হওয়া ঝুমন দাস আপন কারাগার থেকে মুক্ত হয়েছেন। বুধবার বিকেল ৫টা ২০মিনিটের সময় সুনামগঞ্জ জেলা কারাগারে থেকে বের হন ঝুমন। বেরিয়ে এসেই কোলে নেন তার একমাত্র সন্তান ঈশানকে।

কারাগার থেকে বেরিয়ে ঝুমন দাস আপন গণমাধ্যমকে বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত একজন মানুষ। আমি স্বাধীন দেশে, বাক স্বাধীনতা চাই। যেন এটি সুন্দরভাবে প্রকাশ করা যায়। আমি আমার বাক স্বাধীনতা প্রকাশ করতে চেয়েছি, কোনো অপরাধ করিনি।
তিনি আরও বলেন, মহামান্য হাইকোর্ট যে রায় দিয়েছেন তা আমি অবশ্যই মেনে চলবো। যে শর্তগুলো দেয়া হয়েছে সেগুলো আমি দেখেছি এবং তা আমি পালন করবো।

ঝুমন দাসের স্ত্রী সুইটি রাণী দাস বলেন, সে জেল থেকে বেরিয়েছে এটি আমার জন্য আনন্দের কিন্তু আমি চাই তার নিঃশর্ত মুক্তি। কারণ এভাবে আমাদের পক্ষে মামলা চালানো কষ্টসাধ্য। তাই আমি মহামান্য আদালতের কাছে অনুরোধ করব ওকে যেন নিঃশর্ত মুক্তি দেয়া হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com