1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আগুন সন্ত্রাস রুখে দিতে প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

সুনামকণ্ঠ ডেস্ক ::
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আগুন সন্ত্রাস রুখে দিতে প্রস্তুত আছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। দেশে আবারও আগুন সন্ত্রাসের মতো নাশকতা দেখা দিলে আগের মতোই কঠোর জবাব দেওয়া হবে। বুধবার (২৩ নভেম্বর) দুপুরে রাজশাহী পুলিশ লাইন্স মাঠে মাদক ও সন্ত্রাসবিরোধী সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, আমরা বিশ্বাস করি, ইতিপূর্বে আগুন সন্ত্রাস যেভাবে মোকাবিলা করেছি আগামী দিনেও সন্ত্রাসসহ দেশকে অস্থিতিশীল করার চেষ্টা হলে সেভাবেই মোকাবিলা করতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে। আমরা সবাই এক সঙ্গে কাজ করে দায়িত্ব পালন করে সন্ত্রাস ও জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি। কিন্তু মাদকের ক্ষেত্রে এখনও স্বস্তি আসেনি। আমি বিশ্বাস করি, মাদকের এই সমস্যা থেকেও আমরা একদিন মুক্ত হবো।

পুলিশ প্রধান বলেন, প্রধানমন্ত্রী সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। তিনি বলেছেন, ‘মাদক ও সন্ত্রাস থাকলে বিদেশি বিনিয়োগ হবে না দেশে কেউ আসবে না’। আমরা সমাজ থেকে এগুলো দূর করার জন্য একসঙ্গে কাজ করে যেতে চাই।

চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দেশের শত্রু। প্রতিটি ঘরে ঘরে মাদকের সমস্যা রয়েছে। তাই পরিবারকে মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযানে দায়িত্বশীল হতে হবে। এই দেশে ২ থেকে ৩ শতাংশ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এটি একটি জাতিকে ধ্বংস করে দেয়।এর সঙ্গে জড়িত যেই থাকুক না কেন- তাকে আইনের আওতায় আনা হবে। তিনি মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সবাইকে আরও বেশি সচেতন হওয়ার আহ্বান জানান।

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার, সাবেক উপাচার্য প্রফেসর আব্দুল খালেক, রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহারিয়ার, জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com