1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটে প্রস্তুত হচ্ছে মঞ্চ, ‘জনজোয়ারের’ আশা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেটে বিএনপির বহু কাক্সিক্ষত বিভাগীয় সমাবেশ আগামী শনিবার আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। সমাবেশের জন্য বিভাগজুড়ে চলছে প্রচার কার্যক্রম। চলছে প্রস্তুতির কাজ। ইতোমধ্যে প্রায় শেষ হয়েছে মঞ্চ নির্মাণকাজ। মাঠের পূর্ব পাশে মাদ্রাসার ঠিক লাগোয়া অংশে গণসমাবেশের মঞ্চ নির্মাণের কাজ প্রায় শেষ পর্যায়ে। চলছে মাঠ প্রস্তুতের কাজ।
গণসমাবেশকে সামনে রেখে সিলেট বিএনপির নেতা-কর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। এদিকে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা সমাবেশস্থল পরিদর্শন করছেন। একইসাথে তারা মঞ্চ তৈরির কাজেরও তদারকি করছেন। এ সময় তারা গণমাধ্যমকে জানান, মঞ্চের আকার ৭০ ফুট। এই গণসমাবেশে সিলেটের ইতিহাসে সবচেয়ে বেশি লোকসমাগম হবে।
জানা যায়- চাল, ডাল, জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ, সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক মিথ্যা’ মামলা প্রত্যাহারের দাবিতে দেশের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশের সকল বিভাগীয় শহরগুলোতে গণসমাবেশ করছে বিএনপি। এরই ধারাবাহিকতায় শনিবার সিলেটে সমাবেশ করবে দলটি।
সিলেটের আলীয়া মাদ্রাসা মাঠে সরেজমিনে গিয়ে দেখা যায়, এক সপ্তাহের বেশি সময় ধরে সমাবেশস্থলে পুরোদমে মঞ্চ নির্মাণের কাজ শুরু হয়। মাঠের পূর্ব দিকে এই মঞ্চ নির্মাণ করা হচ্ছে। উত্তর থেকে দক্ষিণ থেকে লম্বা করে এই মঞ্চ তৈরি হচ্ছে। এছাড়া রঙিন পোস্টার, ডিজিটাল ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে শহরের বিভিন্ন স্থান ও সমাবেশস্থলের চারপাশ। বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের তদারকিতে দ্রুত এগিয়ে চলছে মঞ্চ নির্মাণ ও মাঠ সাজানোর কাজ।
সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, সিলেটে গণসমাবেশের জন্য ৭০ ফুট লম্বা ও ৩০ ফুট প্রশস্ত মঞ্চ নির্মাণ করা হচ্ছে। জোরেশোরেই চলছে মঞ্চ নির্মাণকাজ।
১৯ নভেম্বর পুরো সিলেট নগর জনসমুদ্রে পরিণত হবে আশা প্রকাশ করে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, মাঠের প্রস্তুতিসহ অন্যান্য প্রস্তুতি প্রায় শেষের দিকে। এখন বিএনপির প্রত্যেক নেতা-কর্মীর লক্ষ্য হচ্ছে ১৯ নভেম্বরের বিভাগীয় জনসমাবেশ সফল করা। কোনো বাধাবিপত্তিতে জনজোয়ার ঠেকানো যাবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com