1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৭:১৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যন রাকেশ রঞ্জন চৌধুরীকে মরণোত্তর সম্মাননা প্রদান

  • আপডেট সময় বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
শত বছরের পুরনো সুনামগঞ্জ পৌরসভার ৪র্থ পৌর চেয়ারম্যান রাকেশ রঞ্জন চৌধুরীকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে সুনামগঞ্জ পৌরসভা কার্যালয়ে প্রয়াত রাকেশ রঞ্জন চৌধুরীর কনিষ্ঠ পুত্র নরওয়ে প্রবাসী রূপজ রঞ্জন চৌধুরীর হাতে সম্মাননা স্মারক তুলে দেন পৌর মেয়র নাদের বখত। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রজত কান্তি সোম মানস, আমেরিকা প্রবাসী লেখক ও গীতিকার ইশতিয়াক রুপু, ব্যাংক কর্মকর্তা সুকুমার রায়, সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির সাধারণ স¤পাদক অ্যাডভোকেট শামসুল আবেদীন, সংগঠক ও কবি রেহান রেজু, অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল, অঞ্জন চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য, রাকেশ রঞ্জন চৌধুরী (বি.এ, এল এল বি) ১৯৪৪ থেকে ১৯৪৮ সাল পর্যন্ত সুনাম ও দক্ষতার সাথে সুনামগঞ্জ পৌরসভার দায়িত্ব পালন করে গেছেন। তৎকালীন পৌরবাসীর শ্রদ্ধা ও ভালোবাসাপ্রাপ্ত হয়েছিলেন। তিনি সুনামগঞ্জের ঐতিহ্যবাহী গৌরারং জমিদার পরিবারের সন্তান।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর মেয়র নাদের বখত, আমেরিকা প্রবাসী লেখক ও গীতিকার ইশতিয়াক রুপু ও অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com