1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকের সুরমা সেতুতে টোল আদায় শুরু

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
ছাতকের সুরমা নদীর উপর নির্মিত সেতুর টোল আদায় শুরু হয়েছে। মঙ্গলবার থেকে এ সেতুতে টোল আদায় শুরু করে সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তর। এর আগে সেতুর জন্য যানবাহনের শ্রেণি ও টোল হার চূড়ান্ত করা হয়েছে। এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, টোল হারে রিক্সা ভ্যান/রিক্সা/বাইসাইকেল/ঠেলাগাড়ি ৫ টাকা, মোটরসাইকেল ৫ টাকা, অটোটে¤পু, সিএনজি অটোরিক্সা, অটোভ্যান, ব্যাটারী চালিত ৩/৪ চাকার যে কোন ধরনের মোটরাইজড যান ৫ টাকা, ব্যক্তিগত গাড়ি এবং ভাড়ায় চালিক সকল সিডান কার ১৫ টাকা, পিকআপ, কনভারশনকৃত জিপ, রেকার, ক্রেন ২০ টাকা, চালক ব্যতীত অন্যান্য ৮ জন এবং অনধিক ১৫ জন যাত্রী বহনকারী যান ২০ টাকা, মিনিবাস কোস্টার চালক ব্যতীত অনধিক ৩০ জন যাত্রী বহনকারী যান ২৫ টাকা। পাওয়ার টিলার ও ট্রাক্টর ৩০ টাকা, ৩ টন পর্যন্ত পেলোড ধারণে সক্ষম যানবাহন ৪০ টাকা, চালক ব্যতীত ৩১ অথবা তদুর্ধ্ব আসন বিশিষ্ট মোটরযান ৪৫ টাকা, দুই এক্সেল বিশিষ্ট বিজিট ট্রাক/বাণিজ্যিক কাজে ব্যবহৃত ট্রাক্টর এবং ট্রেইলার ৫০ টাকা, তিন বা ততোধিক এক্সেল বিশিষ্ট ট্রাক, কাভার্ড ট্রাক/ভ্যান, কনটেইনারবাহী ট্রাক, অন্যান্য আর্টিকুলে ট্রেড যানবাহন ১০০ টাকা, কন্টেইনার, ভারী যন্ত্রপাতি, ভারী মালামাল/ সরঞ্জাম ১২৫ টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com