1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঢাকা আহ্ছানিয়া মিশনের মানবিক সহায়তা প্রদান

  • আপডেট সময় রবিবার, ৬ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর মাঝে মানবিক সহায়তা প্রকল্পের আওতায় অক্সফাম বাংলাদেশ-এর সহায়তায় ঢাকা আহ্ছানিয়া মিশন (ডাম) সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩৮৪ জনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। রোববার খাদ্যসামগ্রী হিসেবে প্রতিজনের মধ্যে চাল ২০ কেজি, সোয়াবিন তেল ২ লিটার, মসুর ডাল ২ কেজি, চিড়া ১ কেজি, লবণ আধা কেজি, চিনি আধা কেজি, মুগডাল ১ কেজি, ছোলার ডাল ৪ কেজি এবং মর্যাদাপূর্ণ ও স্বাস্থ্য বিধিসম্মত সামগ্রী হিসেবে কল ও ঢাকনাসহ বালতি ২টি, প্লাস্টিক মগ ১টি, পানি বিশুদ্ধকরণ টেবলেট ২০টি, গোসলের সাবান ৪টি, কাপড়কাচার গুড়া সাবান ১ কেজি, ওরালডিহাইড্রেশনসল্ট ১০টি, স্যানিটারি প্যাড (ধোয়াযোগ্য) ১ প্যাকেট বিতরণ করা হয়।
উল্লেখ্য গত ২৭ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত গৌরারং ইউনিয়নে ২০০০, লক্ষশ্রী ইউনিয়নে ২০০০ এবং মোল্লাপাড়া ইউনিয়নে ২০০০। বন্যায় ক্ষতিগ্রস্ত মোট ৬০০০ জনগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী এবং মর্যাদাপূর্ণ ও স্বাস্থ্য বিধিসম্মত সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকালে বিভিন্ন সময়ে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দগণ ছাড়াও কে,এন,এম,এন আজম, প্রোগ্রাম অফিসার, ফ্লাড রেসপন্স, অক্সফাম বাংলাদেশ, সুমন চিসিম, প্রকিউরমেন্ট স্পেশালিস্ট, অক্সফাম বাংলাদেশ, ছানোয়ার হোসেন খান পাঠান, প্রজেক্ট ম্যানেজার, ঢাকা আহ্ছানিয়া মিশন, সিলভী রহমান, প্রতিনিধি, ঢাকা আহ্ছানিয়া মিশন ও প্রকল্পের সহকর্মীবৃন্দগণসহ সাংবাদিক মো. আব্দুল শহীদ, ইমরান খান ও সামিয়ান তাজুল উপস্থিত ছিলেন। প্রকল্পটি গভর্মেন্ট অফ দি হংকং স্পেশাল এডমিনিসস্ট্রেটিভ রি‌্যজন-এর অর্থায়নে বাস্তবায়িত হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com