1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আওয়ামী লীগ উন্নয়নের সরকার : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ৬ নভেম্বর, ২০২২

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সরকারের উদ্দেশ্য ভালো। সরকার জনগণের ভালো চায়। মানুষের উন্নয়নের জন্য যা প্রয়োজন, আমরা সব করছি। তবে দেশের সর্বত্র গ্রাউন্ডে অপচয় হচ্ছে, এটা অস্বীকার করার কিছু নেই। সুদের ঋণ বাড়তেই আছে। আমাদের সাবধান হতে হবে, ঋণের ক্ষেত্রে অপচয়ের ক্ষেত্রেও।
রোববার বেলা ১১টায় শান্তিগঞ্জ উপজেলার সুলতানপুরে এক কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত উপজেলা রিসোর্স সেন্টার (ইউআরসি) ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, দেশে ডলারের সংকট নয়, টাকার সংকট আছে। এর মূল কারণ হচ্ছে, দেশে এখন উৎপাদন কম। ডলারের টানাটানি এখন কমে গেছে, আরও কমবে। এ জন্য আমাদের উৎপাদন বাড়াতে হবে। শুধু ঘরে বসে খেলে হবে না। অহেতুক গলাবাজি না করে কাজ করতে হবে। কাজ আর উৎপাদনের বিকল্প নাই। আমরা কাজে বিশ্বাসী।
মন্ত্রী এম এ মান্নান বলেন, আওয়ামী লীগ জনগণের ও উন্নয়নের সরকার। আওয়ামী লীগ অযথা কথাবার্তা বলে না। শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার মানুষের উন্নয়নে ব্যাপক কাজ করছে। দেশের সর্বত্রই উন্নয়নের যে জোয়ার উঠেছে, তা টিকিয়ে রাখতে হবে। আমি বিশ্বাস করি, দেশের মানুষের উন্নয়নের সরকারের সঙ্গে ছিল, আছে আগামীতেও থাকবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রকৌশলী (এলজিইডি) মাহবুব আলম, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সেলিম খান, উপজেলা প্রকৌশলী আল নূর তারেক, ইউআরসি ইনস্ট্রাক্টর আব্দুল মান্নান, শিক্ষক সমিতির সভাপতি সঞ্জয় কুমার তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com