1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সামনে ফাইনাল খেলা, প্রস্তুত থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

মো. শাহজাহান মিয়া ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, এ দেশকে গোলামী থেকে মুক্ত করেছিলেন মহানায়ক শেখ মুজিবুর রহমান। বর্তমানে অত্যন্ত সততা ও দক্ষতার সাথে দেশ পরিচালনা করছেন তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনা। আওয়ামী লীগের নেতৃত্বেই দেশ স্বাধীন হয়েছিল। সুতরাং যতো দিন বাংলাদেশ থাকবে ততো দিন আওয়ামী লীগ থাকবে। বাংলাদেশ ও আওয়ামীলীগ এক সুতোয় গাঁথা। তিনি বলেন, আগামী ৭ মে সোমবার জগন্নাথপুরে রাণীগঞ্জ সেতু উদ্বোধন হচ্ছে। এটি আমাদের ভাটি অঞ্চলের জন্য পদ্মাসেতু। এতে আমাদের আনন্দের শেষ নেই। তিনি গেল জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ে বলেন, এটি ছিল আমাদের জন্য টেস্ট ম্যাচ। এ ম্যাচে আমরা গোল্ডেন এ প্লাস পেয়েছি। তিনি আগামী সংসদ নির্বাচন নিয়ে বলেন, সামনে ফাইনাল খেলা রয়েছে। এ খেলার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে। তবে দলে থাকা ছোট মোস্তাকেরা শোধরাতে হবে।
শুক্রবার বিকেলে জগন্নাথপুরে আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ। জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় মন্ত্রী নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন ও নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথীকে শুভেচ্ছা জানান।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফিরোজ আলী, সাবেক পৌর মেয়র মিজানুর রশীদ ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র শফিকুল হক, বর্তমান প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মুকিতসহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com