1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লোকদলের দুই যুগ পূর্তি : ৩ দিনব্যাপী উৎসব সম্পন্ন

  • আপডেট সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
লোকদল শিল্পীগোষ্ঠী ও লোকজ সংগীত বিদ্যালয়ের দুই যুগ পূর্তি উপলক্ষে ৩দিনব্যাপী উৎসবের সমাপনী দিনের আলোচনা সভা, সংবর্ধনা ও ম্যাগাজিন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩টায় লোকদল অভিভাবক পরিচালনা কমিটির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আনন্দ মেলা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৬টায় আলোচনা সভা, সংবর্ধনা ও ম্যাগাজিন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
লোকদলের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিধান চন্দ্র বণিক বাঁধনের সভাপতিত্বে ও সাংগঠনিক স¤পাদক সাদিক আলম সাজুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমেরিকা প্রবাসী কবি ও গীতিকার ইশতিয়াক রুপু, সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের ডাকের স¤পাদক ও প্রকাশক শেরগুল আহমেদ, জেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমদ, পৌর কাউন্সিলর সামিনা চৌধুরী মনি, জেলা পরিষদের সদস্য সেলিনা আবেদীন, কণ্ঠশিল্পী আশিক, লোকদল শিল্পী গোষ্ঠী অভিভাবক পরিচালনা কমিটির সাধারণ স¤পাদক সাথী রাণী সরকার প্রমুখ।
এছাড়াও সংগঠনের সিনিয়র সহসভাপতি যোবায়ের বখত সেবুল, সহসভাপতি মিতু চন্দ, কপিল দে ঋষিসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা পর্ব শেষে সম্মাননা ক্রেস্ট প্রদান ও ম্যাগাজিন অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন লোকসংগীত শিল্পী আশিক, সুনামগঞ্জ পৌর কাউন্সিলর ও কণ্ঠশিল্পী আহসান জামিল আনাসসহ স্থানীয় শিল্পীরা। তৃতীয় ও সমাপনী দিনের কর্মসূচি সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুলকে উৎসর্গ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com