1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভূমিদস্যুতার প্রমাণ দেখাতে পারলে নিজেই আদালতে হাজির হবো : ফুল মিয়া

  • আপডেট সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও গৌরারং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ফুল মিয়ার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার গৌরারং ইউনিয়নের রাধানগর পয়েন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে সাবেক ইউপি চেয়ারম্যান ফুল মিয়া বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্থানীয় প্রতিপক্ষ নানা অপপ্রচার চালাচ্ছে। যে মৌজায় আমার বিরুদ্ধে ভূমি দখলের অভিযোগ আনা হয়েছে সেই মৌজায় আমার ও আমার পরিবারের নামে কোনও ভূ-সম্পত্তি নেই। সরকারের মালিকানার এক শতাংশ ভূমিও আমার দখলে নেই। কেউ যদি ভূমিদস্যুতার প্রমাণ দেখাতে পারেন তাহলে আমি নিজেই আদালতে হাজির হবো।
সংবাদ সম্মেলনে ফুল মিয়া আরও বলেন, আমার বিরুদ্ধে মসজিদ ও মন্দিরের জমি দখলের অভিযোগ করা হয়েছে একটি টেলিভিশনের সংবাদে। অথচ আমার নামীয় কোনো ভূমি সেখানে নেই। জাহানুর নামের স্থানীয় ব্যক্তি টেলিভিশনে মিথ্যা সাক্ষাৎকার দিয়েছেন। অথচ এই জাহানুর আমার বিরুদ্ধে ৫-৭টি মামলা দিয়েছেন। আমি চার বার চেয়ারম্যান নির্বাচন করেছি। শহর গ্রামে আমার অনেক জায়গা সম্পত্তি বিক্রি করে মানুষের সেবায় নিয়োজিত থেকেছি। আমার রাজনৈতিক প্রতিপক্ষ আমাকে হেয়প্রতিপন্ন করতে চক্রান্ত করছে। এই অপপ্রচারের বিরুদ্ধে আমি আইনগত পদক্ষেপ গ্রহণ করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com