1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লোকদলের দুই যুগ পূর্তি উৎসব উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
লোকদল শিল্পীগোষ্ঠী ও লোকজ সংগীত বিদ্যালয়ের দুই যুগ পূর্তি উপলক্ষে ৩দিনব্যাপী ২০২২ উদ্বোধন, আলোচনা সভা, সংবর্ধনা ও ম্যাগাজিন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার সকাল ৯টায় আনন্দ র‌্যালি উদ্বোধনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। কর্মসূচি উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত।
বিকেল ৩টায় শিশুদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও সন্ধ্যা ৬টায় আলোচনা সভা, সংবর্ধনা ও ম্যাগাজিন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
লোকদলের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিধান চন্দ্র বণিক বাঁধনের সভাপতিত্বে ও সাদিক আলম সাজুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, জেলা পরিষদ সদস্য মুজিবুর রহমান তালুকদার, কবি কোহিনুর বেগম, সংগীত শিল্পী তুলিকা ঘোষ চৌধুরী, মিনা পাল প্রমুখ।
এছাড়াও সংগঠনের সিনিয়র সহসভাপতি যোবায়ের বখত সেবুল, সহসভাপতি মিতু চন্দ, কপিল দে ঋষি ও সাধারণ স¤পাদক তুর্য দাস রাজসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা পর্ব শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দসহ আমেরিকা প্রবাসী লেখক ও সাংবাদিক অ্যাডভোকেট রণেন্দ্র তালুকদার পিংকু, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুকে সম্মাননা ক্রেস্ট প্রদান এবং লোকদলের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিধান চন্দ্র বণিক বাঁধনকে আজীবন সভাপতি নির্বাচিত করায় তাঁকে স্বর্ণপদক প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষে ম্যাগাজিন অনুষ্ঠানে ধামাইলসহ সংগীত পরিবেশন করেন শিল্পীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com