1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিএনপির দুই গ্রুপের সভা, ১৪৪ ধারা জারি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
দিরাইয়ে বিএনপির দুটি গ্রুপ একই সময় একই জায়গায় সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য বুধবার ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকে।
উপজেলা বিএনপি সূত্রে জানা যায়, বুধবার সকালে দিরাই শহরের বাগানবাড়ি কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির উপদেষ্টা ম-লীর সদস্য তাহির রায়হান চৌধুরী পাবেলের বাবা ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম আব্দুস শহীদ চৌধুরীর স্মরণ সভা ডাকা হয়। এদিকে, একই কমিউনিটি সেন্টারের সামনের সড়কে সভা আহ্বান করেন জেলা বিএনপির সাবেক আহ্বায়ক নাসির উদ্দিন চৌধুরীর কর্মী-সমর্থকরা। এতে মঙ্গলবার সকাল থেকে উভয়পক্ষের মধ্যে টানটান উত্তেজনা দেখা দেয়। উভয় পক্ষের কর্মী-সমর্থকরা মারামারিতে জড়িত হওয়ার উপক্রম হলে উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়।
এ বিষয়ে তাহির রায়হান চৌধুরী পাবেল বলেন, দিরাই উপজেলা বিএনপির সাবেক সভাপতির স্মরণে স্মরণসভা আহ্বান করা হয় কিন্তু নাসির উদ্দিন চৌধুরীর সমর্থকদের বাধার কারণে তা করা যায়নি। এতে কেন্দ্রীয় বিএনপি নেতা নজরুল ইসলাম খানের উপস্থিত থাকার কথা ছিল।
অপরদিকে নাসির উদ্দিন চৌধুরী অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য উপজেলা বিএনপিকে না জানিয়ে কর্মসূচিতে যোগদান করার ঘোষণায় স্থানীয় বিএনপির নেতাকর্মীরা পাল্টা কর্মসূচি ঘোষণা করেন।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল আলম বলেন, বিএনপির দুটি গ্রুপ একই জায়গায় সভা ডাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। বুধবার ভোর থেকে রাত ১২টা পর্যন্ত ওই এলাকায় ১৪৪ ধারা বহাল ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com