1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাই বিএনপিতে উত্তাপ : কেন্দ্রীয় নেতার কর্মসূচি প্রতিহতের ঘোষণা

  • আপডেট সময় বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন বিএনপির উদ্যোগে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনে ভাড়া বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি,ভোলায় নূরে আলম ও আব্দুর রহিম এবং নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে ইউনিয়নের শ্যামারচর বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। দিরাই থেকে আড়াই শতাধিক মটর সাইকেল শোভাযাত্রা করে সমোবেশে যোগদেন উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতারা।
সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন আয়োজন করতে হবে নতুবা এদেশে কোন নির্বাচন করতে দেওয়া হবে না। বক্তারা অভিযোগ করে বলেন, দিরাই উপজেলা বিএনপি ও চরনারচর ইউনিয়ন বিএনপিকে না জানিয়ে বুধবার নাকি কৃষকদলের উদ্যোগে শ্যামারচর বাজারে কৃষকদের মাঝে বীজ বিতরণ করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কাউকে না জানিয়ে শ্যামারচর বাজারে কৃষকদলের ব্যানারে কোন প্রোগ্রাম আয়োজন করা হলে তা প্রতিহত করা হবে। সমাবেশ থেকে বুধবার শ্যারচরবাজারে আবারো বিক্ষোভ সমাবেশের ঘোষণা দেওয়া হয়।
চরনারচর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল জলিল এর সভাপতিত্বে ও দিরাই উপজেলা বিএনপির সহসাধারণ স¤পাদক আমিরুল ইসলাম এবং চরনারচর ইউনিয়ন বিএনপির সাধারণ স¤পাদক আতাউর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা বিএনপির সাধারণ স¤পাদক আব্দুর রশিদ চৌধুরী।
বক্তব্য রাখেন শাল্লা উপজেলা বিএনপির সাধারণ স¤পাদক আব্দুল আওয়াল, দিরাই উপজেলা বিএনপির সাংগঠনিক স¤পাদক গোলাপ মিয়া, উপদেষ্টা পরিষদ সদস্য রতি রঞ্জন দাস, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ স¤পাদক, দিরাই উপজেলা যুবদলের আহ্বায়ক মঈন উদ্দিন চৌধুরী মাসুক, উপজেলা বিএনপির সহসাংগঠনিক স¤পাদক আল মরিয়াত তনয়, দপ্তর স¤পাদক আবু সাঈদ চৌধুরী, স্থানীয় সরকার বিষয়ক স¤পাদক রতন তালুকদার, দিরাই পৌর বিএনপির সভাপতি জালাল মিয়া, সাধারণ স¤পাদক সাব্বির মিয়া, উপজেলা যুবদলের সাবেক সাধারণ স¤পাদক ফারুক সরদার, আটগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ইয়াহিয়া মিয়া, চরনারচর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক স¤পাদক আব্দুল আজিজ, রাজানগর ইউনিয়ন বিএনপির সাধারণ স¤পাদক নুরুজ্জামান, করিমপুর ইউনিয়ন বিএনপির সাধারণ স¤পাদক পঙ্কজ দাস, জগদল ইউনিয়ন বিএনপির সাধারণ স¤পাদক কামরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রশিদ চৌধুরী, সদস্য সচিব রাকিব মিয়া, গোলজার চৌধুরী, ছাত্রদল নেতা শাহ আলম, মেহেদী হাসান চৌধুরী, জাহেদ মিয়া, তানভীর চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com