1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লিখনী সাহিত্য সংসদের ‘কলম সম্মেলন’ অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

লিখনী সাহিত্য সংসদ (লিসাস)-এর যুগপূর্তি উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে কলম সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালা-২০২২।
শনিবার সকাল ১০টায় শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলে এ সম্মেলন।
মীম সুফিয়ান ও আবদুল্লাহ মাহমুদের যৌথ সঞ্চালনায় এবং লিসাস সভাপতি মাহবুব সালমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রশিক্ষণ প্রদান করেন কবি, দার্শনিক ও সিরাত গবেষক মুসা আল হাফিজ, বরেণ্য লেখক আলোচক ও মিডিয়া ব্যক্তিত্ব শরীফ মুহাম্মদ, বরেণ্য লেখক প্রশিক্ষক ও মুহাদ্দিস মুহাম্মদ যাইনুল আবিদীন, লেখক খতিব ও আলোচক আবদুল ওয়াদুদ নোমান প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লিসাস স¤পাদক রব্বানী রউফ। সংক্ষিপ্ত বক্তব্য পেশ করেন আল্লামা নুরুল ইসলাম খান।
এছাড়াও গুণী লেখক সম্মাননায় ভূষিত হন কবি নূর-ই-সাত্তার, আবদুর রশীদ তারাপাশী, সাজিদুর রহমান সাজিদ, আব্দুস সালাম সুনামগঞ্জী, আব্দুল হাই হাসারচরী ও শায়খ আব্দুল বাসিত গাজীনগরী রহ. (মরণোত্তর)।
অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসেবে সন্ধ্যার পর থেকে ছিল সাংস্কৃতিক সন্ধ্যা। এতে নাশিদ পরিবেশন করেন জাগ্রত কবি মুহিব খান, আহমদ আবদুল্লাহ, আহমদ উসমান, আলী মুর্তজা বিন আমীন, তানযির আহমদ, সাকব আশরাফ, সায়নান সায়েম ও দিলওয়ার হোসাইন, রিদোয়ান ফাহিম।
অনুষ্ঠানে তিলাওয়াত করেন কারি মিসবাহুদ্দোজা ও কারি তহুর আহমদ নোমান।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাফিজ মাওলানা ইমদাদুল হক হাসারচরী, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী মুফতি আজিজুল হক, মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, মাওলানা দিলওয়ার হোসাইন, মাওলানা মোস্তফা কামাল, মুফতি আব্দুল হক, মাওলানা আব্দুর রহমান কফিল, সাংবাদিক কাজী মমিন প্রমুখ। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com