1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জানুয়ারিতে মাঠে গড়াবে বিপিএল : সিলেটের আইকন মাশরাফি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

সুনামকণ্ঠ ডেস্ক ::
আগামী জানুয়ারিতে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। টুর্নামেন্ট শুরুর দুই মাস আগেই সিলেট স্ট্রাইকার্সের লোগো উন্মোচন হয়ে গেলো। ঢাকার স্থানীয় এক হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে দলটির আইকন হিসেবে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নাম ঘোষণা করা হয়েছে। এছাড়া অনুষ্ঠানে কোচিং স্টাফসহ সরাসরি চুক্তি করা চার বিদেশি ক্রিকেটারের নাম ঘোষণা করা হয়।
লোগো উন্মোচন অনুষ্ঠানে ছিলেন আইকন মাশরাফি ও সিলেটের মালিকানা প্রতিষ্ঠান ফিউচার ¯েপার্টসের চেয়ারম্যান সরওয়ার চৌধুরী। আগামী তিন আসরের জন্য সিলেট স্ট্রাইকার্সের মালিকানা পেয়েছে ফিউচার ¯েপার্টস। এরপর থেকেই দল গঠনে মাঠে নেমে পড়ে ফ্র্যাঞ্চাইজিটি। সিলেট স্ট্রাইকার্সের চূড়ান্ত হওয়া চার বিদেশে ক্রিকেটার হলেন- পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির, শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা, ব্যাটার ধনাঞ্জয়া ডি সিলভা ও অলরাউন্ডার কামিন্দু মেন্ডিস। এই চার ক্রিকেটারকে সরাসরি চুক্তিবদ্ধ করে দলটি।
দলের আইকনসহ চার বিদেশি ক্রিকেটার ছাড়াও কোচিং স্টাফদের নাম ঘোষণা করা হয়। দলটির সহকারী কোচ ও ব্যাটিং পরামর্শক হিসেবে আছেন রাজিন সালেহ, সহকারী কোচ নাজমুল ইসলাম, বোলিং কোচ সৈয়দ রাসেল, ফিল্ডিং কোচ ডলার মাহমুদ ও রাসেল আহমেদ, ¯িপন কোচ মুরাদ খান, ট্রেনার ইয়াকুব চৌধুরী ও ফিজিও জহুরুল হক উজ্জ্বল। আর ম্যানেজারের দায়িত্ব পালন করবেন সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল।
বিপিএলের নবম আসর শুরু হওয়ার কথা আগামী বছরের ৫ জানুয়ারি। ৪৩ দিনের টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ১৬ ফেব্রুয়ারি।
বিপিএলের আটটি আসর শেষ হলেও এখন অব্দি সিলেট চ্যা¤িপয়ন হতে পারেনি। দলের দায়িত্ব নেওয়া মাশরাফি জানালেন, সিলেটকে চ্যা¤িপয়ন করাতে শতভাগ চেষ্টা করবেন তিনি, ‘এটা নিশ্চিত আমি শতভাগ দিয়ে চেষ্টা করবো। চেষ্টা করবো ইনশাআল্লাহ… সিলেট কখনও চ্যা¤িপয়ন হয়নি, এটা সত্য। কখনও (ভালো) হয়েছে, কখনও ভালো করতে পারেনি। এই জন্য শুরু থেকেই আলোচনা হচ্ছিল, তখন বলেছি যে টিম ম্যানেজমেন্টটা খুব স্ট্রং করতে, কোর টিমটাও। যতটুকু সম্ভব করা হয়েছে। এখন ডিপেন্ড করছে নিলামে প্লেয়ার কারা আসবে। ডিসিপ্লিন, মাঠের ভেতরে (পারফর্ম) এগুলো ম্যাটার করে। দিনশেষে টিম হিসেবে যখন খেলব তখন বোঝা যাবে।’
অতীতে সিলেট ফ্র্যাঞ্চাইজির মালিকানায় একাধিকবার পরিবর্তন এসেছে। মাশরাফি চান সিলেট স্ট্রাইকার্স যেন লম্বা সময়ের জন্য বিপিএলের সঙ্গে যুক্ত থাকতে পারেন, আমরা আশাবাদী সবকিছুই আলহামদুলিল্লাহ ভালোভাবে হচ্ছে। যতটুকু কমের (বাজেট) মধ্যে করা যায় ততটুকু করার চেষ্টা করেছেন উনারা (মালিকপক্ষ)। অনেক জায়গায় দেখেছি অনেক বড় করে শেষ পর্যন্ত থাকতে পারে না। কিন্তু আমি আশা করছি উনারা লম্বা সময়ের জন্য থাকবেন এবং বাংলাদেশ ক্রিকেটকে হেল্প করতে পারবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com