1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্ব শিশু দিবস পালিত

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
“গড়বে শিশু সোনার দেশ, ছড়িয়ে দিয়ে আলোর রেশ” প্রতিপাদ্য নিয়ে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২২ পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (৩ অক্টোবর) সকাল ১১ টায় সুনামগঞ্জ সার্কিট হাউজে উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি, সুনামগঞ্জের আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশন এবং ইসলামিক রিলিফ বাংলাদেশের সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ বিন রশিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এস,এম আব্দুর রহমানের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজিদুল হাসান, উত্তম চক্রবর্তী, আশিকুজ্জামান চৌধুরী, অপূর্ব চিসিম প্রমুখ।
আলোচনা পর্বের শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ক্ষুদে শিক্ষার্থীরা। পরে তাদের হাতে পুরস্কার ও সনদ তোলে দেন অতিথিবৃন্দ।
প্রধান অতিথি আব্দুল্লাহ বিন রশিদ বলেন, বর্তমান সরকার শিশুদের জন্য অত্যন্ত আন্তরিক। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রত্যেক জেলায় প্রতিবন্ধী স্কুল স্থাপনের উদ্যোগসহ শিশুর সুরক্ষায় বর্তমান সরকার নিরলস কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি শিক্ষক, সাংবাদিকসহ সকল শ্রেণিপেশার মানুষকে শিশুর সুরক্ষায় কাজ করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com