1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চার ব্যাগে রাখা ছিল ১ মণ গাঁজা, গ্রেপ্তার ২

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার ::
ধর্মপাশায় এক মণ গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকাল ছয়টার দিকে উপজেলার সদর বাজারের লঞ্চঘাট থেকে এ মাদক জব্দ করা হয়। এ ঘটনায় ধর্মপাশা থানার উপপরিদর্শক সোহেল মাহমুদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার ব্যক্তিরা হল তুহিন মিয়া (২৮) ও ফাতেমা আক্তার (২৫)। তুহিন মিয়া ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার দজনগর গ্রামের বাসিন্দা এবং ফাতেমা একই উপজেলার বিঞ্চাহরি গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়, রোববার দিবাগত রাতে সুনামগঞ্জ শহরের লঞ্চঘাট থেকে তুহিন ও ফাতেমা বিপুল পরিমাণ গাঁজা নিয়ে ধর্মপাশা বাজার লঞ্চঘাটের উদ্দেশে রওনা দেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে ধর্মপাশা থানার পুলিশ ধর্মপাশা লঞ্চঘাটে গিয়ে অবস্থান নেয়। সকাল পৌনে ছয়টার দিকে লঞ্চটি ধর্মপাশা বাজার লঞ্চঘাটে পৌঁছায়। এ সময় তুহিন ও ফাতেমার সঙ্গে থাকা দুটি লাগেজ ও দুটি কাপড়ের ব্যাগ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় এক মণ গাঁজা জব্দ করা হয়।
ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তুহিন মিয়া ও ফাতেমা আক্তার নিজেদেরকে মাদক ব্যবসায়ী বলে স্বীকার করেছেন। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com