1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান ফাউন্ডেশন

  • আপডেট সময় শুক্রবার, ৮ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার ::
বন্যায় ক্ষতিগ্রস্ত ১৩০ পরিবারের পাশে দাঁড়িয়েছে বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান ফাউন্ডেশন। শুক্রবার (৮ জুলাই) ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে অর্থ সহায়তা বিতরণ করা হয়। একই সাথে আরও ২৫ জনের মধ্যে পোষাক বিতরণ করা হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের জেলরোডস্থ বাসভবন প্রাঙ্গণে সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, অ্যাডভোকেট আবদুল খালেক, মাহবুবুর রহমান জনি, ডা. সিফাত লিয়াকত, আরিফ উল আলম, আবুল হোসেন, তৌহিদুল ইসলাম, নুরুল হাসান, সিদ্দিকুর রহমানসহ অনেকে।
ফাউন্ডেশন সংশ্লিষ্টরা জানান, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান দেশ এবং মানুষের জন্য আজীবন কাজ করে গেছেন। তাঁর স্মৃতি রক্ষার্থে বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান ফাউন্ডেশন গঠন করা হয়েছে। আমরা তাঁর চেতনা এবং আদর্শকে সামনে রেখে মানুষের কল্যাণে কাজ করে যাবো। পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মুখে কিছুটা হাসি ফোটানোর লক্ষ্যে আমরা তাদের সহায়তা দিয়েছি। আগামীতেও জনকল্যাণে বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান ফাউন্ডেশন ভূমিকা রাখবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com