1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বন্যার্তের পাশে কবি নাসরিন আবেদীন

  • আপডেট সময় শুক্রবার, ৮ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে ভয়াবহ বন্যার কারণে খাদ্য ও বিশুদ্ধ পানির সংকট চরম আকার ধারণ করে ঠিক তখনই সরকারি-বেসরকারি সাহায্য সহায়তার পাশাপাশি অনেক হৃদয়বান লোক ব্যক্তিগত উদ্যোগে বন্যার্তের পাশে দাঁড়িয়েছেন। তেমনি একজন হৃদয়বান মানুষ সুনামগঞ্জ পৌরসভার তেঘরিয়ার বাসিন্দা মরমী কবি হাসন রাজার প্রপৌত্র ও সাবেক সংসদ সদস্য দেওয়ান সামছুল আবেদীনের সহধর্মিণী কবি লেখক নাসরিন আবেদীন। তিনি বন্যার শুরু থেকেই দুর্গত মানুষকে সহায়তা দিয়ে যাচ্ছেন। প্রথম দিকে সুনামগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের পূর্ব তেঘরিয়ার মড়ল হাটি, মাঝের হাটি, আমপাড়া, লম্বা হাটিসহ বিভিন্ন জায়গাতে রান্না করা খাবার বিতরণ করেন। একই সাতে নগদ অর্থও বিতরণ করেছেন। এছাড়া সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের আদিবাসী পল্লীতে ৩ শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে বিভিন্ন পর্যায়ে নগদ অর্থ, শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করেন। পাশাপাশি সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন পাড়ায় শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবী হতদরিদ্র্যদের হাতে তুলে দেন।
এ ব্যাপারে কবি নাসরিন আবেদীন বলেন, আমি নিজে দেখেছি এবারের ভয়াবহ বন্যার কারণে ধনী গরিব সকল মানুষই বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিশেষ করে নিম্ন আয়ের ও মধ্যবিত্ত মানুষ চরম দুর্ভোগে রয়েছেন। সত্যিকার অর্থে তারা কঠিন সময় পার করছেন। এই অবস্থায় তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব। আমি আমার সাধ্যমতো তাদের জন্য কিছু করার চেষ্টা করছি। বন্যাদুর্গত মানুষের জন্য আমার এই সহায়তা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com