1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডিপো, ট্রেন ও ফেরিতে অগ্নিকাণ্ডে নাশকতার তথ্য আছে

  • আপডেট সময় সোমবার, ১৩ জুন, ২০২২

সুনামকণ্ঠ ডেস্ক ::
সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপো, সিলেটে ট্রেনে ও পদ্মায় ফেরিতে আগুনের ঘটনা তদন্ত চলছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি দাবি করেছেন, এসব ঘটনার সঙ্গে নাশকতার কিছু তথ্য গোয়েন্দাদের কাছে রয়েছে।
রোববার রাজধানীর মোহাম্মদপুর টাউন হল মাঠে মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাংবাদিকদের লিখিত প্রশ্নের জবাবে এ কথা বলেন ওবায়দুল কাদের।
সাংবাদিকেরা লিখিত প্রশ্নে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোর অগ্নিকাণ্ড, সিলেটে ট্রেনে ও পদ্মায় ফেরিতে আগুনের ঘটনা নাশকতা কি না ওবায়দুল কাদেরের কাছে তা জানতে চান।
ওবায়দুল কাদের বলেন, আমরা পরিষ্কার বলতে চাই, আগুন নিয়ে খেলবেন না, আগুন নিয়ে খেললে এই আগুনেই পুড়ে মরবেন। আপনাদের মিথ্যাচার, গণবিরোধী ও আগুন সন্ত্রাসীর রাজনীতি পুড়ে মরবে। সেই আগুনে, যে আগুন আপনারা আমাদের বিরুদ্ধে জ্বালাতে চান।
আওয়ামী লীগ জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে কাদের বলেন, আমরা (আওয়ামী লীগ) জনগণের দল, জনগণের বিরুদ্ধে কোনো দিনও যাই না। পঁচাত্তরের পরে ২১ বছর ক্ষমতায় ছিলাম না, তারপর সাজানো নির্বাচনে (২০০১) হেরে গিয়েও আমরা মাঠে আছি। আমরা রাজপথের কর্মী, রাজপথেই থাকব। আমরা আওয়ামী লীগ, মাঠ ছাড়ব না।
কাদের বলেন, আমাদের অবস্থান জনগণের বিরুদ্ধে নয়। আমাদের অবস্থান সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, আপনাদের (বিএনপি) মিথ্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে। সেই অবস্থা নিয়ে এগিয়ে চলছি।
গত শনিবার ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেট নিয়ে সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ। গণমাধ্যম বাজেটের বিষয়টি এড়িয়ে খালেদা জিয়াকে নিয়ে তাঁর দেওয়া বক্তব্যে বেশি গুরুত্ব দিয়েছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে প্রশ্নের জবাব গতকালও দিয়েছি। সাংবাদিক বন্ধুদের একটা কথা বলতে চাই, বারবার বলেছি। কিন্তু বাস্তবে উল্টোটাই দেখি। বক্তব্য দিলাম বাজেট নিয়ে (শনিবার), কেউ কেউ বাজেট নিয়ে একটা কথাও লিখে নাই। খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে লিখেছে। সেটাতো প্রসঙ্গ ছিল না।
এ সময় খালেদা জিয়ার চিকিৎসা ইস্যুতে সাংবাদিকদের আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে প্রশ্ন করার পরামর্শ দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, এই প্রশ্নের জবাব তাঁরাই দিচ্ছেন। তাঁরাই দেবেন। কাজ ভাগ করা আছে।
আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, অন্তঃকলহ থাকলে দূর করুন। বিবাদ মিটিয়ে ফেলুন। দলকে আরও ঐক্যবদ্ধ, সুশৃঙ্খল, স্মার্ট ও আধুনিক প্রতিষ্ঠান হিসেবে আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে নৌকা আবারও পৌঁছাবে বিজেয়ের
বন্দরে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com