1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গৃহবধূর ওপর এসিড নিক্ষেপ

  • আপডেট সময় রবিবার, ১২ জুন, ২০২২
???????????????????????

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলায় শরুপা বেগম (৩৫) নামের তিন সন্তানের জননীর ওপর দুর্বৃত্তের এসিড হামলার অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউরা গ্রামের সৌদি আরব প্রবাসী মোজাম্মেল হকের স্ত্রী। মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে সৌদি আরবে আছেন। বাড়িতে তার স্ত্রী শরুপা বেগম, তিন সন্তান ও তার মা বসবাস করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৯ জুন) রাত ৮টার দিকে নিজ বাড়ির রান্নাঘরের পাশের টিউবওয়েল থেকে পানি আনতে যান শরুপা বেগম। এসময় তিনি এসিড হামলার শিকার হন। দুর্বৃত্তরা তার মুখে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। তার চিৎকার শুনে পরিবার ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। তার মুখ ও চোখে এসিড নিক্ষেপ করা হয়েছে বলে জানা গেছে। বৃহ¯পতিবার রাতেই তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এসিড নিক্ষেপের ঘটনায় খবর পেয়ে বৃহ¯পতিবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলের পাশ থেকে একটি কাচের বোতল উদ্ধার করা হয়েছে। বোতলটিতে এসিড জাতীয় তরল পদার্থ আছে বলে ধারণা করা হচ্ছে। সেটি পরীক্ষা করে দেখা হবে। আহত মহিলার পরিবারের লোকজন জানিয়েছেন এসিড জাতীয় কোন পদার্থ তার চোখে মুখে নিক্ষেপ করা হয়েছে। তবে নিক্ষেপকারীকে তিনি চিনতে পারেন নি। ঘটনাটির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ভিকটিম চিকিৎসাধীন থাকায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com