1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:১৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে জগন্নাথপুরে বিক্ষোভ

  • আপডেট সময় রবিবার, ১২ জুন, ২০২২

জগন্নাথপুর প্রতিনিধি ::
ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তির ঘটনায় জগন্নাথপুরে বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ ও ছাত্র সংগঠন তালামীযে ইসলামীয়ার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসা থেকে আসা খণ্ডখণ্ড মিছিলে মিছিলে উত্তাল হয়ে উঠে জগন্নাথপুর পৌর শহর। পরে সমবেত হয়ে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পৌর পয়েন্টে প্রতিবাদ সভায় মিলিত হয়।
জগন্নাথপুর উপজেলা আঞ্জুমানে আল ইসলাহ-এর সভাপতি মাওলানা মহি উদ্দিন এমরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা নুর আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আল ইসলাহ-এর কেন্দ্রীয় উপদেষ্টা ও প্রবীণ আলেমেদ্বীন মাওলানা ছমির উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা মইনুল ইসলাম পারভেজ ও সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি মাওলানা তাজুল ইসলাম আলফাজ। বক্তব্য রাখেন আল ইসলাহ নেতা মুফতি গিয়াস উদ্দিন, মুফতি বদর উদ্দিন আল আমিন, মাওলানা আজমল হোসেন জামী, সাংবাদিক সানোয়ার হাসান সুনু, হাফিজ সমছু মিয়া সুজন, সাইদুল ইসলাম, সেজু কোরেশী, ইউনুছ আলী প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com