1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লাউড়েরগড় বাজার সড়কের বেহাল অবস্থা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের লাউড়েরগড় বাজার সড়কের বেহাল অবস্থা বিরাজ করছে। এটি সড়ক নয় যেন খানাখন্দে ভরপুর ময়লা-আবর্জনার ভাগাড়। এই অবস্থায় এই সড়ক দিয়ে হেঁটে চলা কঠিন হয়ে পড়েছে।
বাজারের ব্যবসায়ী মো. জাফারুল ইসলামসহ অন্যান্যরা জানান, বাজারটিতে দুই শতাধিক ব্যবসয়ী রয়েছেন। পাশে বিজিবি ক্যা¤প, স্কুল, শাহ আরেফিন (র.) আস্তানা রয়েছে। এ বাজারটির উপর ৮-১০টি গ্রামের মানুষ আসা যাওয়া করেন। এছাড়া নিত্যপ্রয়োজনীয় সকল পণ্যই এখান থেকে ক্রয়-বিক্রয় করেন। কিন্তু বাজারের ভিতরে সড়কের বেহাল অবস্থার কারণে যানবাহন চলাচল করতে পারে না। চলাচল করলেই দোকান ও পথচারীরা কাদা ছিটে পড়ে। এছাড়া ময়লার দুর্গন্ধে নাক চেপে পথ চলা দায় হয়ে পড়ে।
ক্রেতা জমির উদ্দিন জানান, বাজারে আসলে কাদার কারণে চরম দুর্ভোগে পড়তে হয়। যানবাহন চলাচল করা আরও কঠিন। এতে করে নাজেহাল অবস্থা তৈরি হয়েছে।
পান বিক্রেতা মো. জুলফিকার বলেন, সড়কে পানি জমে ময়লা-আবর্জনায় সয়লাব। খানাখন্দে ভরপুর সড়কটির দ্রুত সংস্কার প্রয়োজন।
লাউড়েরগড় বাজার পরিচালনা কমিটির সদস্য সচিব আলম সাব্বির জানান, বাজারের ড্রেনেজ ব্যবস্থা করা খুবই প্রয়োজন। সে লক্ষ্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন সাহেব। আর বাজারের সড়কটি পাকা করা হলে সবাই উপকৃত হবে।
বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, লাউড়েরগড় বাজারে ড্রেন নির্মাণ করা হবে। তাহলে পানি আর জমে থাকবে না। আর সড়কসহ বাজারের উন্নয়নের স্বার্থে সকল কাজ করা হবে।
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবির জানান, বাজারের সড়কের বিষয়সহ বাজার সংশ্লিষ্ট অন্যান্য বিষয়ে স্থানীয় চেয়ারম্যান ও বাজার কমিটির সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com