1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে আহত ৫

  • আপডেট সময় বুধবার, ৮ জুন, ২০২২

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জে গরুবোঝাই পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার নোয়াখালি বাজারের ইমামনগর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া বাজার হতে গরু নিয়ে একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো- নং-১৭-৩৩৫৪) ছাতকের উদ্দেশ্যে রওয়ানা করে। এ সময় নোয়াখালি বাজারের নিকটস্থ ইমামনগর এলাকায় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে চলে যায়। পরে আবার মূল সড়কে উঠার চেষ্টা করলে গাড়িটি উল্টে যায়। একই সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকসা ও একটি মোটরসাইকেল ঘটনার আকস্মিকতায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই ঘটনায় সিএনজি অটোরিকসা ও মোটর সাইকেলের যাত্রীগণ আহত হন।
এদিকে, পিকআপ গাড়িতে থাকা গরুর মালিক ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের বাদেশ্বরী গ্রামের মৃত কালাশাহ’র ছেলে রাহুল (২৬)সহ ৫জনকে চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন প্রত্যক্ষদর্শীরা। অন্যান্য আহতরা হলেন ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের সাদারাই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. নুনু মিয়া (৫০), একই উপজেলার গণিপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে আব্দুল মালিক (৫০), একই গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে একরাম উদ্দিন (৩২), বড়কাপন গ্রামের আব্দুর রহমানের ছেলে রাহুল আহমদ (৩২)।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com