1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওরে নৌকায় পর্যটক নিতে লাগবে রেজিস্ট্রেশন

  • আপডেট সময় বুধবার, ৮ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার ::
টাঙ্গুয়ার হাওরসহ তাহিরপুরের পর্যটন স্পটগুলোতে পর্যটকবাহী নৌযান প্রবেশে রেজিস্ট্রেশন লাগবে। রেজিস্ট্রেশনবিহীন পর্যটকবাহী নৌযান চলাচল করতে পারবে না। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির।
উপজেলা প্রশাসন সূত্র জানায়, টাঙ্গুয়ার হাওর, নীলাদ্রি, বারেকটিলা, শহীদ সিরাজ লেকসহ সব পর্যটন এলাকায় চলাচলকারী নৌযানগুলোকে ১৩ জুনের মধ্যে ইউএনওর কাছে আবেদন করতে হবে। আবেদন যাচাই-বাছাই শেষে রেজিস্ট্রেশন নম্বরসহ নেমপ্ল্যাটের নমুনা সরবারহ করা হবে। নৌযান মালিকরা নিজ দায়িত্বে উপজেলা প্রশাসনের সঙ্গে ১০০ টাকার নন-জুডিসিয়াল স্ট্যা¤েপ চুক্তিপত্র স¤পাদন করবেন এবং নেমপ্ল্যাট ছাপাবেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির বলেন, অনেক লক্কর-ঝক্কর নৌযান পর্যটকদের নিয়ে হাওরের চলাচল করে। এজন্য এবছর যে নৌযানগুলো পর্যটক নিয়ে হাওরে চলাচল করবে সেগুলো আগে রেজিস্ট্রেশন করতে হবে। যদি কোনো নৌযান রেজিস্ট্রেশন ছাড়া হাওরের পর্যটন এলাকায় চলাচল করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com