1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অস্ত্রের মুখে নৈশপ্রহরীকে জিম্মি করে লক্ষাধিক টাকার মালামাল লুট

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের নৈশপ্রহরীকে অস্ত্রের মুখে জিম্মি করে লক্ষাধিক টাকার মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। রবিবার ভোররাতে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।
জানা যায়, রবিবার আনুমানিক ৩টায় ৪ সদস্যের দুর্বৃত্তদল কলেজের পূর্বদিকের পৌর মিনি পার্কের ভিতর দিয়ে ক্যা¤পাসে ঢোকে। এসময় নৈশপ্রহরী বাধা দিলে তাকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে। তারা স্টাফ ও অধ্যক্ষের কক্ষে প্রবেশ করে ১টি টিভি সেট, ১টি ক¤িপউটার মনিটর ও ১টি ল্যাপটপসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। এছাড়াও কলেজের বিভিন্ন নথিপত্র এবং মূল্যবান জিনিসপত্র তছনছ করে রেখে যায়।
সকালে খবর পেয়ে অধ্যক্ষ শেরগুল আহমেদ ঘটনাস্থলে যান এবং সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করে বিষয়টি জানান। পরে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। অপরদিকে নৈশপ্রহরীকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।
উল্লেখ্য, এর আগেও সুনামগঞ্জ পৌর কলেজে চুরির ঘটনা ঘটে। একটি সংঘবদ্ধ পেশাদার চোর সিন্ডিকেট এই ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে জানিয়েছেন কলেছে প্রশাসন।
সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদে বলেন, খবর পেয়ে কলেজে যাই। দুর্ধর্ষ চোরেরা কলেজের লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এর পূর্বেও এমন চুরির ঘটনা হয়েছিল। কলেজের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হবে। আশা করছি পুলিশ চোর শনাক্ত করে বিচারের আওতায় আনবে।
সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। চুরির ঘটনায় তদন্ত করা হচ্ছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com