1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় : ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন খসরুজ্জামান পাভেল

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার ::
শান্তিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন খসরুজ্জামান পাভেল। রবিবার (৫ জুন) সদর উপজেলা শিক্ষা অফিসে সকল প্রার্থীদের সম্মতিক্রমে লটারির মাধ্যমে সভাপতি হিসেবে নির্বাচিত হন তিনি।
জানা যায়, গত ৩০ মে নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে সদস্য নির্বাচিত হন ৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হন ১ হন, দাতা সদস্য ২ জন ও শিক্ষক সদস্য ৩ জনসহ মোট ১০ জনের কমিটি গঠন করা হয়। এরমধ্যে সভাপতি পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১০ জনের মধ্যে ৯ জনই ভোটাধিকার প্রয়োগ করলে একটি ভোট বাতিল হওয়ায় উভয়ই সমান সমান ভোট পাওয়ায় গত ৫ জুন বিকেল ৪টায় সভাপতি পদপ্রার্থী সাবাজ মিয়া ও খসরুজ্জামান পাভেলের সম্মতিক্রমে উপজেলা শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকদের উপস্থিতিতে সদর উপজেলা শিক্ষা অফিসে লটারি হয়। এতে বিজয়ী সভাপতি হিসেবে খসরুজ্জামান পাভেলের নাম ঘোষণা করেন শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ।
এদিকে খসরুজ্জামান পাভেল ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এলাকাবাসী, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।
এ ব্যাপারে খসরুজ্জামান পাভেল বলেন, আমাকে সভাপতি নির্বাচিত করায় আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো এই দায়িত্ব পালন করার জন্য।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com