1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরের ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন ও কামারখাল পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় শুক্রবার, ৩ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরে জলাবদ্ধতা সমস্যা নিরসনে ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন, কামারখালসহ অন্যান্য খাল ও জলাশয় পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম। পরে কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকালে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত কর্মপরিকল্পনা সভায় সভাপতিত্ব করেন মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম সুনামগঞ্জের সভাপতি পৌর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও জেলা আ.লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক শাহ আবু নাসের।
ইউএসএআইডি ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় অনুষ্ঠিত মানববন্ধন ও সভায় শহরের বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
কৃষকলীগ নেতা মুহিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মপরিকল্পনা সভায় বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের কো-অর্ডিনেটর রাহিমা বেগম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা আ.লীগের মহিলা বিষয়ক সম্পাদক নিগার সুলতানা কেয়া, মহিলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিনা বেগম, জেলা বিএনপি’র সহ-সভাপতি মো. রেজাউল হক, জেলা মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসমা আক্তার লায়লা, জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহান ইমা, সুবর্ণা দেব, বিশ্বজিৎ প্রমুখ।
বক্তারা শহরের অবৈধ দখলদারদের কবল থেকে কামারখালসহ অন্যান্য সকল খাল ও জলাশয় উদ্ধারের জন্য বৃহত্তর আন্দোলন গড়ে তোলার প্রতি গুরুত্বারোপ করে জেলা প্রশাসন, সুনামগঞ্জ পৌরসভা এবং রাজনৈতিক নেতৃবৃন্দের কঠোর হস্তক্ষেপ কামনা করেন। তারা বলেন, কামারখালসহ সকল জলাশয় উদ্ধার করতে প্রয়োজনে আমরা রাস্তায় নামবো। সুতরাং শহর রক্ষায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে এবং ঐক্যবদ্ধ থেকে উদ্ধার কাজে সহযোগিতা করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com