1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২১ জুন ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সম্মিলিত নাগরিক উদ্যোগ : আবুল মাল আবদুল মুহিত স্মরণসভা আগামী ১০ জুন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

সাবেক অর্থমন্ত্রী, ভাষাসৈনিক আবুল মাল আবদুল মুহিতের স্মরণসভা আগামী ১০ জুন শুক্রবার অনুষ্ঠিত হবে। সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠেয় স্মরণসভার আয়োজন করেছে সম্মিলিত নাগরিক উদ্যোগ। গত রবিবার অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত হয়।
নগরের একটি রেস্তোরায় অনুষ্ঠিত সভায় এ লক্ষ্যে আহ্বায়ক কমিটিও গঠন করা হয়েছে। কমিটিতে প্রবীণ রাজনীতিবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ব্যারিস্টার আরশ আলীকে আহ্বায়ক, বিশিষ্ট শিক্ষাবিদ ডক্টর আবুল ফতেহ ফাত্তাহকে যুগ্ম আহ্বায়ক এবং দৈনিক সিলেট মিরর সম্পাদক আহমেদ নূরকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া সিলেটের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিদের এই কমিটির সদস্য হিসেবে রাখা হয়েছে।
ব্যারিস্টার আরশ আলীর সভাপতিত্বে এবং আহমেদ নূরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সদ্যপ্রয়াত আবুল মাল আবদুল মুহিতকে একজন আলোকিত মানুষ হিসেবে উল্লেখ করে নাগরিক সমাজের পক্ষ থেকে সম্মিলিতভাবে তাঁর স্মরণসভা আয়োজনের ব্যাপারে সবাই একমত হন। স্মরণসভায় সিলেটের মন্ত্রীবর্গ, সংসদ সদস্যগণ, বিভিন্ন রাজনৈতিক দলসহ বিভিন্ন সংগঠনকে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত হয়। স্মরণসভা সফল করার লক্ষ্যে বিভিন্ন দায়িত্বও বণ্টন করা হয়। আগামী শনিবার আবার বৈঠকে বসে সব কর্মসূচি চূড়ান্ত করা হবে বলে সিদ্ধান্ত হয়।
অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন মদনমোহন কলেজের সাবেক অধ্যক্ষ আবুল ফতেহ ফাত্তাহ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট নিজাম উদ্দিন, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভারপ্রাপ্ত সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ মিশু, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, বার্তা সংস্থা বাসসের সিলেট ব্যুরোপ্রধান মকসুদ আহমদ মকসুদ, বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধি মুক্তাদীর আহমদ মুক্তা, লেখক আবিদ ফায়সাল, প্রকাশনা সংস্থা চৈতন্যের সত্ত্বাধিকারী রাজীব চৌধুরী, প্রয়াত আবুল মাল আবদুল মুহিতের ব্যক্তিগত সহকারী কিশোর ভট্টাচার্য্য জনি প্রমুখ। – সংবাদ বিজ্ঞপ্তি

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com