1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রবাসী কমিউনিটি নেতা সফিক উদ্দিনের উদ্যোগে ত্রাণ বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার ::
যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা শেখ সফিক উদ্দিন ও পরিবারবর্গের আর্থিক সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জ সদরের ৭শ দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১১টায় সুনামগঞ্জ শহরের ষোলঘরস্থ মোমেন চৌধুরীর বাসভবন প্রাঙ্গণ থেকে ত্রাণ বিতরণ করা হয়। আজ বৃহ¯পতিবার বিশ্বম্ভরপুরে আরও ৪শ ও তাহিরপুরে ৪শ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হবে।
বৃহত্তর বালুচর শান্তি-শৃঙ্খলা রক্ষা ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে ত্রাণ বিতরণকালে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক জুনেদ আহমদ, মোমেন চৌধুরী, মো. সিরাজুল হক ওলি, রুহিনুর চৌধুরী, রবি দাস, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা শেখ সফিক উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক জুনেদ আহমদ বলেন, যুক্তরাজ্য প্রবাসী সফিক উদ্দিন ও তাঁর পরিবারবর্গ সব সময় অসহায় দরিদ্র মানুষকে সহযোগিতা করে আসছেন। তাঁরা সিলেটের বাসিন্দা হয়েও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। তাঁদের এই মহৎ কাজের জন্য সাধুবাদ জানাই। আল্লাহ যেন তাঁদের এই দানকে কবুল করেন। এবং অসহায় দরিদ্র মানুষের পাশে যাতে সার্বক্ষণিক থাকতে পারেন এই কামনা করি।
যুক্তরাজ্য প্রবাসী সফিক উদ্দিন বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেটের বিভিন্ন স্থানেও আমাদের পরিবারের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ করে আসছি। এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জেও এবার চাল, ডাল, তেল, লবণসহ ১৫শ প্যাকেট ত্রাণসামগ্রী বিতরণ করছি। গরীব দুঃখী মানুষের প্রতি আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।
উল্লেখ্য, ২০১৭ সালে সফিক উদ্দিনের বড় ভাই যুক্তরাজ্য প্রবাসী শেখ বশির উদ্দিন বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জ সদর, বিশ্বম্ভরপুর ও তাহিরপুরে ২ হাজার প্যাকেট ত্রাণসামগ্রী বিতরণ করেছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com