1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তামাকের বিরুদ্ধে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে : জেলা প্রশাসক

  • আপডেট সময় বুধবার, ১ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেছেন, শুধু শাস্তি নয়, প্রতিরোধের মাধ্যমে মাদক নিয়ন্ত্রণ করতে হবে। মাদকের ভয়াবহতা স¤পর্কে মানুষকে যদি সচেতন করা যায় তাহলে ধূমপান অনেকটা সীমিত হবে। তামাকের বিরুদ্ধে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। জনগণের মধ্যে সচেতনতা বাড়াতে হবে।
তিনি আরও বলেন, বর্তমান সময়ে শিক্ষিত সমাজে প্রকাশ্যে ধূমপান অনেকটা কমেছে। তবে অনেক শ্রমজীবী মানুষের মধ্যে প্রকাশ্যে তামাকের ব্যবহার বেশি হচ্ছে। আমাদের মনে রাখতে হবে, উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে হলে আমাদের প্রয়োজন একটি সুস্থ-সবল জনগোষ্ঠী। এজন্য মানুষকে ধূমপান ও তামাকের ভয়াল নেশা থেকে দূরে রাখতে হবে। আইনের যথাযথ প্রয়োগ ও তামাকজাত দ্রব্যের মূল্য বৃদ্ধির মাধ্যমে তামাকের ব্যবহার ক্রমশ কমিয়ে আনা সম্ভব।
মঙ্গলবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিশ্ব তামাকমুক্ত দিবস পালন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে একথাগুলো বলেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক অসীম চন্দ্র বণিক, অতিরিক্ত পুলিশ সুপার মো. জয়নাল আবেদীন, সমাজকর্মী মিজানুল হক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com