1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কর্মসংস্থান ব্যাংকের সেবা সংক্রান্ত মতবিনিময় সভা

  • আপডেট সময় শুক্রবার, ২৭ মে, ২০২২

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে অংশীজনের সাথে কর্মসংস্থান ব্যাংকের সেবা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কর্মসংস্থান ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নূরুল আমিন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কর্মসংস্থান ব্যাংকের সিলেটের আঞ্চলিক ব্যবস্থাপক আমিনুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক অসীম চন্দ্র নাথ, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সুচিত্রা রায়, জেলা মৎস্য কর্মকর্তা সুনীল ম-ল, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. শাহ নূর আলম।
প্রধান অতিথির বক্তব্যে কর্মসংস্থান ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নূরুল আমিন বলেন, এই ব্যাংকটা সৃষ্টি হয়েছে তরুণদের জন্য। এখানে অন্য বয়সের লোকের জন্য এটি তৈরি হয়নি। তবে এখানে অনেকে ঋণ নিয়ে সেটি আর পরে দিতে চান না এই অভ্যাসটি আমাদের পরিহার করতে হবে। এই ব্যাংক যে সুযোগ-সুবিধা দিচ্ছে সেটি আর কোনো ব্যাংক দিবে না। আমরা চাই সবাই সমান তালে এগিয়ে আসুক। বেকারত্ব দূর করতে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে এই ব্যাংককে উন্নত করা হচ্ছে। যারা যুব উন্নয়ন প্রশিক্ষণ নিয়েছেন তারা আমাদের কাছে আসলে আর কিছু কাগজপত্র সাবমিট করলে ঋণ পেয়ে যাবেন।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী লক্ষ্য ২০৩১ সালের মধ্যে দারিদ্রমুক্ত বাংলাদেশ তৈরি করা। তাই বর্তমান তরুণ-তরুনীদের উচিত নিজেকে সাবলম্বী হিসেবে গড়ে তোলা। সেজন্য সরকার আপনাদের পাশে রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com