1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১৬ মে ২০২২, ০৩:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন চায় বিএনপি

  • আপডেট সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

সুনামকণ্ঠ ডেস্ক ::
১৯৯১ সালের মতো ‘নির্দলীয় সরকারে’র অধীনেই নির্বাচন চায় বিএনপি। রোববার বিকেলে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে এক আলোচনা সভায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কথা জানান। তিনি বলেন, ১৯৯১ সালের মতো নিরপেক্ষ নির্বাচন কমিশনের মধ্য দিয়ে নিরপেক্ষ নির্বাচন করে জনগণের প্রতিনিধিশীল একটা পার্লামেন্ট গঠন করা।
এসময় বিএনপি মহাসচিব বলেন, দেশে যে সংকট চলছে এখান থেকে বেরিয়ে আসতে হলে আমাদের কোনো বিকল্প নেই সংগ্রাম-আন্দোলন ছাড়া। এর মধ্য দিয়ে এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। মির্জা ফখরুল আরও বলেন, তাহলে শুধুমাত্র এই সংকট উত্তরণ করা সম্ভব হবে। জাতির একটা ভবিষ্যৎ নির্মাণ করা সম্ভব হবে।
তিনি বলেন, আমাদের দেশবাসীর কাছে আহ্বান থাকবে, জনগণের কাছে থাকবে, আসুন আর কোনো দ্বিধা নয়, দ্বন্দ্ব নয়। এই দেশকে রক্ষা করার জন্য, ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষার জন্য সবাই ঐক্যবদ্ধ হই।
বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে জাতীয় কমিটির উদ্যোগে ‘২৭ ফেব্রুয়ারি, ১৯৯১ নির্বাচন: নিরপেক্ষ সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচনের রোল মডেল’ শীর্ষক এই আলোচনা সভা হয়।
জাতীয় কমিটির আহ্বায়ক খন্দকার মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুস সালামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, আহমেদ আজম খান, শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, যুবদলের সুলতান সালাহউদ্দিন টুকু প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com