1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১১ মে ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আগামী নির্বাচনে সবার কাছে আবারো ভোট চাই : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

মো. শাহজাহান মিয়া ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি শিক্ষার্থীদের উদ্দেশে বলেছেন, সরকার শিক্ষাকে অগ্রাধিকার দিচ্ছে। জ্ঞান-বিজ্ঞানে তোমাদেরকে এগিয়ে যেতে হবে। সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ সেবায় আত্মনিয়োগ করতে হবে। তবে তোমরা কোন দেশের গোলাম হইওনা। গোলামীর মতো অপমানের জীবন আর হতে পারে না। আমরা এক সময় গোলাম ছিলাম। গোলামীর কত যন্ত্রণা আমরা বুঝেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণে আজ আমরা স্বাধীন দেশের নাগরিক। আর আমরা কারো গোলাম হতে চাই না।
মন্ত্রী জনতাদের উদ্দেশে বলেন, আমি একজন সাধারণ মানুষ, সবার সাথে মিলেমিশে চলতে চাই। তাই আগামী নির্বাচনে সবার কাছে আবারো ভোট চাই। তবে কারো কাছ থেকে জোর করে ভোট নেবো না। আমাকে স্বেচ্ছায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আপনাদের প্রতি আহ্বান জানাচ্ছি। তিনি আরো বলেন, একটা দল আছে মানুষকে ভুল পথে নিতে চায়। তাদের বিষয়ে আপনারা সতর্ক থাকবেন।
শনিবার বিকেলে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের ষড়পল্লী উচ্চ বিদ্যালয় ও কলেজের ভবন উদ্বোধন ও নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান আরও বলেন, আমাকে ফুল ছিটিয়ে বরণ করতে হবে না। আমাকে কোনো দিন ফুলেল মালা দিবেন না। ক্রেস্ট দিবেন না। আমি এই সবের কাঙাল নই। আমি এক বিষয়ে কাঙাল। ভোটের কাঙাল! তাও জোর করে ভোট নিতাম নায়। গালাগালি, ভয় দেখিয়ে এবং কারো কথা বলে আমি ভোট চাই না। আল্লাহর নাম আর আমার কাম। এই দুইটা বিচার করে, ভোট দিলে দিবা না হলে না।
মন্ত্রী আরও বলেন, শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে সরকার কাজ করছে। শিক্ষাপ্রতিষ্ঠানে গেলে আমি খুশি হই। বাঙালি জাতিকে দীর্ঘদিন শিক্ষা-দীক্ষাসহ সার্বিক উন্নয়নে পিছিয়ে রাখা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করে আমাদেরকে একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন। আমরা এখন তাঁর সুযোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাসহ সার্বিক উন্নয়নে কাজ করছি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।
কলেজ গভর্নিংবডির সভাপতি শাহ জুনেদ আলীর সভাপতিত্বে এবং প্রভাষক ওয়াদুদুর রহমান ও শিক্ষক সাইফুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আশারকান্দি ইউপি চেয়ারম্যান মো. আইয়ূব খান, কলেজের অধ্যক্ষ হারুনুর রশীদ প্রমুখ।
এতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র মিনহাজ মিয়া।
এ সময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, উপজেলা একাডেমিক সুপার ভাইজার অরূপ কুমার রায়, আশারকান্দি ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি আজাদ আলী কবেরি, সাবেক সাধারণ সম্পাদক আবুল কয়েছ ইসরাইল, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, সাবেক ইউপি সদস্য শাহ খায়রুল ইসলাম প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com