1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পরিকল্পনামন্ত্রীর জন্মদিন উদযাপন করলো ছাত্রলীগ

  • আপডেট সময় শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

জগন্নাথপুর প্রতিনিধি ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের ৭৭তম জন্মদিন উদযাপন উপলক্ষে জগন্নাথপুরে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত ৯টার দিকে আরএফসি সেন্টারে জগন্নাথপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের বার্মিংহাম শ্রমিক লীগের সহ-সভাপতি মুহিত মুনির, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক তোহা চৌধুরী, সাবেক প্রচার সম্পাদক সজিব রায় দুর্জয়, আবদুল কাদির। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সায়মন হোসেন ও কলেজ ছাত্রলীগের সভাপতি হাসান আদিল।
জগন্নাথপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক মিছবাহ আহমদের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক কামরান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা তারেক আহমদ প্রমুখ। এ সময় উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা ছাত্রলীগ নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com