1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচন কমিশনে ফেরেশতা বসালেও বিএনপি মানবে না : তথ্যমন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

সুনামকণ্ঠ ডেস্ক ::
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ফেরেশতা বসিয়ে নির্বাচন কমিশন গঠন করা হলেও বিএনপি মানবে না। জয়ের নিশ্চয়তা না দিলে তারা কখনোই খুশি হবে না। বৃহস্পতিবার দুপুরে নওগাঁ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তথ্যমন্ত্রী।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন, সমাজের সর্বস্তরের মানুষকে অন্তর্ভুক্ত করে একটি নির্বাচন কমিশন গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে। এ জন্য যখন সবাই গিয়ে সার্চ কমিটির সঙ্গে দেখা করল, সবাই নাম জমা দিল, বিএনপি তখন এই প্রক্রিয়ার সঙ্গে যুক্ত না হয়ে আসামির কাঠগড়ায় দাঁড়াল। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সংবাদ সম্মেলনে আমরা আসামির জবানবন্দি শুনেছি।
সার্চ কমিটির মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন গঠন করা হবে এই প্রত্যাশা করে তথ্যমন্ত্রী বলেন, সার্চ কমিটিতে নির্বাচন কমিশনের জন্য ৩০০ জনের বেশি নাম জমা পড়েছে। যাঁরা সার্চ কমিটিতে আছেন, তাঁরা এমন একটি নির্বাচন কমিশন গঠন করবেন, যে কমিশন সবার কাছে গ্রহণযোগ্য হবে। যে নির্বাচন কমিশন ভবিষ্যতে নিরপেক্ষ নির্বাচন উপহার দেবে। এরপরও বিএনপি খুশি হবে না। জয়ের নিশ্চয়তা না দিলে ফেরেশতা বসিয়ে কমিশন গঠন করলেও তারা খুশি হবে না।
পরীক্ষিত ও ত্যাগী নেতাদের আওয়ামী লীগের নেতৃত্বে বসানোর ওপর গুরুত্ব দেন হাছান মাহমুদ। সম্মেলনে উপস্থিত আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, সব সময় একটি রাজনৈতিক দল ক্ষমতায় থাকবে সেটি মনে করার কোনো সুযোগ নেই। জনগণ যদি আমাদের পক্ষে রায় দেন, আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। তবে যেকোনো পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে হবে। যাঁরা ক্ষমতার হালুয়া-রুটি নেওয়ার জন্য দল করেন এবং যাঁরা পিঠ বাঁচানোর রাজনীতি করেন, তাঁদের নেতৃত্বে আনা যাবে না। নেতৃত্ব তাঁদের হাতেই থাকবে, যাঁরা ত্যাগী এবং পরীক্ষিত। যাঁরা জায়গা দখল করেন, যাঁরা মাদকের সঙ্গে যুক্ত, দল ক্ষমতায় গেলে যাঁরা উদ্ধত আচরণ করেন, তাঁরাও নেতৃত্বে আসতে পারবেন না।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com