1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পরীমনির বিয়ের বৈধতা জানতে আইনি নোটিশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

সুনামকণ্ঠ ডেস্ক ::
চিত্রনায়িকা পরীমনির প্রথম বিয়ের ডিভোর্স ও দ্বিতীয় বিয়ের বৈধতা জানতে চেয়ে নোটিশ পাঠিয়েছেন এক আইনজীবী। আগামী সাত কর্মদিবসে নোটিশের উত্তর না এলে পরীমনি ও তার স্বামী শরীফুল রাজের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।
মঙ্গলবার লিগ্যাল নোটিশটি পাঠিয়েছেন কুমিল্লা বারের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী। লিগ্যাল নোটিশে তিনি উল্লেখ করেছেন, ২০১২ সালের ২৮ এপ্রিল যশোর জেলার কেশবপুর থানার ফেরদৌস কবির সৌরভের সঙ্গে এক লাখ টাকা দেনমোহরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরীমনি। গত ২২ জানুয়ারি মিডিয়ার মাধ্যমে জানতে পারি আপনি সন্তান সম্ভবা। আপনি বলেছেন ২০২১ সালের ১৭ অক্টোবর শরীফুল রাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২১ জানুয়ারি গায়ে হলুদ ও ২২ জানুয়ারি ১০১ টাকা কাবিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। আপনি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী বিধায় আপনার অনেক ফলোয়ার রয়েছে। আপনার এমন কর্মকাণ্ডে ধুম্রজাল সৃষ্টি করেছে ও সমাজে নেতিবাচক প্রভাব পড়বে বলে আশঙ্কা করি।
তিনি আরও উল্লেখ করেন, প্রচলিত আইন ও ধর্মীয় আইনের প্রতি শ্রদ্ধা রেখে আপনি আগামী সাত দিনের মধ্যে সৌরভের সঙ্গে বিয়ের তালাক কবে কোথায় হয়েছে তা জনসম্মুখে প্রকাশ করবেন। শরীফের সঙ্গে বিয়ের কাবিনের নকল সংযুক্ত করে নোটিশের জবাব দেবেন। অন্যথায় আমি আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো।
আইনজীবী অ্যাড. জয়নাল আবদীন মাযহারী বলেন, আমি লিগ্যাল নোটিশ রাজ ও পরীমনি দুজনকেই পাঠিয়েছি। সাত কর্মদিবসে যদি তারা জবাব না দেয়। তাহলে পরবর্তীতে ব্যবস্থা নেবো।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com